Entertainment News

প্রেম ভাঙল মানালির?

এই মুহূর্তে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন মানালি। এ খবর টলি পাড়ার প্রায় সকলেই জানেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ অগস্ট ২০১৮ ১৪:৩০
Share:

মানালি দে। ছবি: ফেসবুকের সৌজন্যে।

ফেসবুকের একটি পোস্ট। দু’টি ভাঙা হৃদয়ের ইমোজি। দু’দিন আগে ঠিক এটাই পোস্ট করেছেন অভিনেত্রী মানালি দে। তার পর থেকেই সোশ্যাল ওয়ালের একটা বড় অংশ ধরে নিয়েছেন, ব্যক্তি জীবনে বিচ্ছেদ হয়ে গিয়েছে মানালির। অনেকে তাঁকে ফেসবুকের মাধ্যমে এই প্রশ্নও করেন। কিন্তু আসল ঘটনাটি ঠিক কী?

Advertisement

এই মুহূর্তে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন মানালি। এ খবর টলি পাড়ার প্রায় সকলেই জানেন। প্রকাশ্যেও এ কথা স্বীকার করেছেন তাঁরা। মানালির ফেসবুক পোস্ট দেখে অনেকেই ধরে নেন, অভিমন্যুর সঙ্গে হয়তো বিচ্ছেদ হয়ে গিয়েছে অভিনেত্রীর।

কিন্তু পোস্টের আসল কারণ ফেসবুকেই খোলসা করেছেন মানালি। সামনেই মুক্তি পেতে চলেছে অভিমন্যুর ছবি ‘পিয়া রে’। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সোহম এবং শ্রাবন্তী। তাঁদের চরিত্রের নাম রবি এবং রিয়া। ফেসবুক পোস্টের মাধ্যমে আসন্ন এই ছবির প্রচার করতে চেয়েছিলেন মানালি। রবি এবং রিয়ার হৃদয় ভাঙার কথা বোঝাতে চেয়েছিলেন। কিন্তু তাঁর পোস্টের অন্য রকম মানে করেছেন সোশ্যাল অডিয়েন্স।

Advertisement

আরও পড়ুন, সৃজিত আমার বন্ধু, গাইড, মেন্টর, বললেন রাজনন্দিনী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন