মনদানার বিকিনি ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল!

‘কেয়া কুল হ্যায় হাম ৩’এর ট্রেলর বা পোস্টারে ইতিমধ্যেই হিট ইন্দো-ইরানি মডেল-অভিনেত্রী মনদানা কারিমি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে মনদানার একটি বিকিনি ভিডিও শুট। এই ছবির জন্যই তা করেছিলেন নায়িকা। প্রকাশ্যে আসারা পরেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ওই ভিডিও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৫ ১৫:০১
Share:

‘কেয়া কুল হ্যায় হাম ৩’এর ট্রেলর বা পোস্টারে ইতিমধ্যেই হিট ইন্দো-ইরানি মডেল-অভিনেত্রী মনদানা কারিমি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে মনদানার একটি বিকিনি ভিডিও শুট। এই ছবির জন্যই তা করেছিলেন নায়িকা। প্রকাশ্যে আসারা পরেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ওই ভিডিও। সকলেই জানতে চাইছেন কে এই মনদানা?

Advertisement

চলতি বিগ বসের ঘরে পা রেখেছেন মনদানা। ‘ভাগ জনি’ ছবি দিয়ে ২০১৫-তেই বলিউডেও পা রেখেছে কারিমি। সে দিক দিয়ে দেখলে এ বছরটা নায়িকার জন্য বেশ লাকি।

দেখুন, কেন এত হিট এই ছবির ট্রেলর?

Advertisement

অন্য দিকে বলিউডের অনেক রেকর্ডকে ভেঙে দিয়েছে মনদানা অভিনীত ‘ক্যায়া কুল হ্যায় হম ৩’-এর ট্রেলর। মাত্র চার দিনে ৫০ লক্ষ হিটের পর এ বার ১০ লক্ষের মাইলস্টোন ছুঁয়ে ফেলল ছবিটি।

দেখুন গ্যালারি, কে এই মনদানা?

চিত্রনাট্য যে সেক্স কমেডি নিয়ে সাজিয়েছেন তা আগেই জানিয়েছিল টিম ‘কেয়া কুল হ্যায় হাম ৩’। কিন্তু মোশন পোস্টার প্রকাশের পর দেখা গিয়েছে অশ্লীলতার কোনও তোয়াক্কাই করেননি পরিচালক উমেশ ঘাগড়ে। আর তা নিয়ে বিভিন্ন মহলে শুরু হয়েছে নানা সমালোচনা। একতা কপূর প্রযোজিত এই ছবি মুক্তি পাবে ২০১৬-এর ২২ জানুয়ারি। তার আগে দেখে নিন মনদানার বিকিনি শুটের ভিডিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন