Entertainment News

মা হতে চান মনীষা কৈরালা!

দীর্ঘ অসুস্থতা কাটিয়ে ফের স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। জীবনের ময়দানে হারিয়ে দিয়েছেন ক্যানসারের মতো মারণ রোগকেও। সুস্থ হয়ে এ বার মা হতে চান নয়ের দশকের জনপ্রিয় নায়িকা মনীষা কৈরালা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৬ ১৬:৩৬
Share:

নতুন ইনিংস তৈরি শুরু করতে চলেছেন মনীষা।

দীর্ঘ অসুস্থতা কাটিয়ে ফের স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। জীবনের ময়দানে হারিয়ে দিয়েছেন ক্যানসারের মতো মারণ রোগকেও। সুস্থ হয়ে এ বার মা হতে চান নয়ের দশকের জনপ্রিয় নায়িকা মনীষা কৈরালা। ২০১০ সালে সম্রাট দহেলের সঙ্গে বিয়ে হয় মনীষার। বিয়ের দু’বছরের মধ্যেই ভেঙে যায় সেই বিয়ে। তা হলে কী আবার বিয়ের পিঁড়িতে বসবেন নায়িকা? নাকি সারোগেসির মাধ্যমে সন্তান চান তিনি? খোলসা করলেন নিজেই।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে মনীষা জানিয়েছেন, বাড়ির সকলের সঙ্গে তাঁর খুব ভাল সম্পর্ক হলেও তাঁরা কেউই তাঁর কাছে থাকেন না। তাঁরা সকলেই নেপালে থাকেন। ফলে বাড়ি ফিরে একাকিত্বে ভোগেন নায়িকা। তাই সন্তান দত্তক নিতে চান মনীষা। তবে দ্বিতীয় বিয়ে নিয়ে কিছু ভাবছেন কিনা মনীষাকে এই প্রশ্ন করা হলে তিনি বলেন, “কে বিয়ে করতে চায় না? প্রথম দিকে বেশ ভালই লাগে। কিন্তু পরে ব্যাপারটা অন্যরকম হয়ে যায়। তবে এই মুহূর্তে আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ফ্যামিলি শুরু করা। আর সেটা সন্তান দত্তক নিয়েও হতে পারে।”

তবে শুধু সন্তান দত্তক নেওয়াই নয়, পুরোদমে আবার বলিউডে ফিরতে চলেছেন মনীষা। শোনা যাচ্ছে, প্রমিতা সেনগুপ্তর প্রথম ছবি ‘মৌলি’তে এক বিহারী মুসলিম মহিলার ভূমিকায় অভিনয় করবেন মনীষা। কলকাতার পটভূমিকায় তৈরি হবে এই ছবি। শোনা যাচ্ছে, এই ছবিতে মনীষার ছেলের ভূমিকায় নাকি দেখা যাবে ‘ঈগলের চোখ’ খ্যাত অনির্বান ভট্টাচার্যকে।

Advertisement

সন্তান এবং সিনেমা দিয়ে মনীষার দ্বিতীয় ইনিংসের শুরুটা কেমন হয় এখন সেটাই দেখার।

আরও পড়ুন: বলিউড তারকাদের আসল নাম জানলে চমকে যাবেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন