Vicky Kaushal

Vicky-Katrina: আর দেরি নেই! ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে অতিথি হবেন কারা?

এক বিলাসবহুল হোটেলে বিয়ের অনুষ্ঠান হবে তাঁদের। গুঞ্জন, ‘ভিক্যাট’-এর এই বিশেষ দিনের সাক্ষী থাকবেন বলিউড তারকারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ১৩:৩৮
Share:

বিয়ে নিয়ে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

আর দেরি নেই! শুরু হয়ে গিয়েছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়ের তোড়জোড়। ইতিমধ্যেই রাজস্থানে পৌঁছে গিয়েছেন ভিকির সহকারীরা। সেখানেই এক বিলাসবহুল হোটেলে বিয়ের অনুষ্ঠান হবে তাঁদের। গুঞ্জন, ‘ভিক্যাট’-এর এই বিশেষ দিনের সাক্ষী থাকবেন বলিউড তারকারা।

Advertisement


কারা কারা থাকছেন আমন্ত্রিতদের তালিকায়?

ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথির তালিকায় রয়েছেন কর্ণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণী এবং বরুণ ধবনের মতো তারকারা। শোনা যাচ্ছে, ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখ পর্যন্ত ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান চলবে। এ বিষয়ে এখনও যদিও মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

ছবির শ্যুট শেষ করে ২০২২ সালের মে মাসে বিয়ের পিঁড়িতে বসবেন বলে ঠিক করেছিলেন ভিকি। কিন্তু এত দিন পর্যন্ত অপেক্ষা করতে নারাজ ছিলেন ক্যাটরিনা। রাজস্থানে অনুষ্ঠানের পরিকল্পনা করেছেন তাঁরা। কিন্তু মে মাসে সেখানে প্রচণ্ড গরম থাকায় শীতেই শুভ কাজ সেরে ফেলতে চাইছিলেন ‘এক থা টাইগার’-এর নায়িকা। এ বার তাঁর ইচ্ছেপূরণের পালা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন