Marriage ceremony

আনুষ্ঠানিক বিয়ে

নতুন জীবন শুরুর পাশাপাশি কাজের ক্ষেত্রেও নতুন উদ্যোগ নিয়েছেন গায়িকা। খুলেছেন ইমন চক্রবর্তী প্রোডাকশন হাউস।

Advertisement
শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২০ ০৪:৩৭
Share:

নীলাঞ্জন-ইমন।

বাগদান ও রেজিস্ট্রি আগেই সারা হয়ে গিয়েছে, এ বার সাত পাকে ঘোরার পালা। ফেব্রুয়ারি মাসের ২ তারিখে আনুষ্ঠানিক বিয়ে করতে চলেছেন গায়িকা ইমন চক্রবর্তী। পাত্র সুরকার নীলাঞ্জন ঘোষ। গত অক্টোবরেই আংটি বদল করেছিলেন গায়িকা। কোভিডের কারণে বিয়ের অনুষ্ঠান এবং রিসেপশন একই দিনে রাখছেন ইমন। অনুষ্ঠানও ছিমছাম হবে। সিঁদুরদান, মালাবদলের মতো আচারগুলোই শুধু পালন করা হবে। অতিথিদের নিমন্ত্রণ করতে শুরু করে দিয়েছেন গায়িকা। বললেন, ‘‘করোনার কারণে অতিথিসংখ্যা নিয়ন্ত্রিতই রাখতে হচ্ছে। ইচ্ছে থাকলেও অনেককে বলা সম্ভব হচ্ছে না।’’ ইমনের বিয়ের সাজের দায়িত্বে রয়েছেন ডিজ়াইনার অভিষেক রায়। তিনি বললেন, ‘‘বিয়ের দিন ইমনকে একেবারে সাবেকি সাজেই দেখা যাবে। লাল বেনারসি আর সোনার গয়না পরবে। নীলাঞ্জন পরবে ধুতি-পাঞ্জাবি।’’

Advertisement

নতুন জীবন শুরুর পাশাপাশি কাজের ক্ষেত্রেও নতুন উদ্যোগ নিয়েছেন গায়িকা। খুলেছেন ইমন চক্রবর্তী প্রোডাকশন হাউস। এই প্ল্যাটফর্ম থেকে নতুন প্রতিভাদের গাওয়ার সুযোগের বন্দোবস্ত করেছেন ইমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন