Entertainment News

বি গ্রেড ফিল্মেও অভিনয় করেছেন ‘তারক মেহতা...’র দয়াবেন!

দয়াবেন। ‘তারক মেহতা কা উল্টা চশমা’র দয়াবেনকে নিশ্চয়ই চেনেন। এই জনপ্রিয় ধারাবাহিকের দয়া ভাবী ওরফে দিশা ভাকানি আসলে কেমন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ জুন ২০১৯ ১০:৪০
Share:
০১ ১২

দয়াবেন। ‘তারক মেহতা কা উল্টা চশমা’র দয়াবেনকে নিশ্চয়ই চেনেন। এই জনপ্রিয় ধারাবাহিকের দয়া ভাবী ওরফে দিশা ভাকানি আসলে কেমন?

০২ ১২

শাড়ি, টিপ, মঙ্গলসূত্রের সাজে দয়াবেনের মজার ডায়লগে হেসে খুন হন দর্শক। ২০০৮ থেকে শুরু হওয়া এই ধারাবাহিকের জনপ্রিয়তার মতো দিশাও ধরে রেখেছেন নিজের ক্যারিশমা।

Advertisement
০৩ ১২

কেরিয়ারে শুরুতে গুজরাতি থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন দিশা। নিয়মিত স্টেজে পারফর্ম করতেন।

০৪ ১২

আমদাবাদের গুজরাতি কলেজ থেকে নাটক নিয়ে পড়াশোনা করেছেন দিশা। স্টেজ তাঁর সবচেয়ে পছন্দের মাধ্যম। সেখান থেকে পরে সিরিয়ালের অফার পেয়েছিলেন।

০৫ ১২

২০০২-এ মুক্তিপ্রাপ্ত ‘দেবদাস’ বা ২০০৮-এ মুক্তিপ্রাপ্ত ‘জোধা আকবর’-এ অভিনয় করেছেন দিশা। এ ছাড়াও আরও বেশ কিছু বলিউডি ছবিতে তাঁর অভিনয় দেখেছেন দর্শক।

০৬ ১২

শুধু তাই নয়। ১৯৯৭-এ মুক্তিপ্রাপ্ত ‘কামসিন: দ্য আনটাচড’-এর মতো বি গ্রেডের সিনেমাও করেছিলেন দিশা। যেখানে ‘দয়া’ ভাবীকে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল।

০৭ ১২

ওই ছবিতে এক কলেজ পড়ুয়ার ভূমিকায় অভিনয় করেছিলেন দিশা। তবে ‘দয়া’ ভাবীকে নাকি ছবিতে একেবারেই ভাল লাগেনি বলে মনে করেন তাঁর অনুরাগীরা।

০৮ ১২

‘তারক মেহতা কা উল্টা চশমা’ দিশার জীবনে বড় ব্রেক। তার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

০৯ ১২

২০০৯ এবং ২০১০-এ ‘তারক মেহতা কা উল্টা চশমা’য় কমিক চরিত্রে অভিনয়ের জন্য টেলিভিশনে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি পেয়েছিলেন দিশা।

১০ ১২

২০১৫-এর নভেম্বরে মুম্বইয়ে পেশায় চার্টার্ড অ্যাকাউন্ট্যাট ময়ূর পাদিয়াকে বিয়ে করেন দিশা।

১১ ১২

২০১৭-র নভেম্বরে মেয়ে শ্রুতির জন্ম দেওয়ার সময় ধারাবাহিক থেকে বেশ কিছু দিনের বিরতি নিয়েছিলেন অভিনেত্রী।

১২ ১২

কিন্তু তার পর থেকে ‘তারক মেহতা কা উল্টা চশমা’য় আর ফিরে আসেননি দিশা। বহু বার তাঁর ফেরা নিয়ে জল্পনা হয়েছে। কিন্তু সম্ভবত প্রযোজকের সঙ্গে কিছু সমস্যার কারণে এই শো থেকে সরে দাঁড়িয়েছেন দিশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement