Trp Rating Chart

TV Serial: জিমন্যাস্টিক, নাচেই বশ দর্শক, সপ্তাহের হিসেব বদলে দিল ‘আলতা ফড়িং’?

ফের ভেলকি ‘আলতা ফড়িং’-এর! সামারসল্টের জোরে ডিগবাজি রেটিং চার্টেও। ‘মিঠাই’-এর সঙ্গে যৌথ ভাবে প্রথম স্থানে

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৫:১৭
Share:

‘মিঠাই’-এর কাঁধে কাঁধ মিলিয়ে ‘ফড়িং’ আবার বাংলা সেরা।

শুরু থেকেই বরাবর প্রথম পাঁচে ‘আলতা ফড়িং’। এর আগেও রেটিং চার্টে কয়েক বার ‘সবার সেরা’ সুশান্ত দাসের এই ধারাবাহিক। ‘ইস্মার্ট জোড়ি’-তে ‘ফড়িং’-এর নাচ আর ধারাবাহিকে জিমন্যাস্টিক আর অভিনয়ের যুগলবন্দি আবার হারানো গৌরব ফিরিয়ে দিয়েছে। চলতি সপ্তাহে ‘মিঠাই’-এর কাঁধে কাঁধ মিলিয়ে ‘ফড়িং’ আবার বাংলা সেরা। দুই ধারাবাহিকেরই প্রাপ্ত নম্বর ৭.৮।

Advertisement

চলতি সপ্তাহে দ্বিতীয় স্থান নিয়েও হাড্ডাহাড্ডি লড়াই। ‘গাঁটছড়া’ আর ‘গৌরী এলো’ যৌথ ভাবে এই স্থান দখলে রেখেছে। তাদের ঝুলিতে ৭.৭। গৌরীর অলৌকিক ক্রিয়াকলাপ দেখে দর্শক মন্ত্রমুগ্ধ। একই ভাবে খড়ির কাছে ঋদ্ধিমান সিংহরায়ের আত্মসমর্পণ ধারাবাহিকে ঘটে চলা নানা অঘটনের মধ্যেও যেন এক ঝলক টাটকা বাতাস।

আরও পড়ুন:
আরও পড়ুন:

তৃতীয়, চতুর্থ, পঞ্চম যথাক্রমে ‘ধুলোকণা’, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, ‘মন ফাগুন’। লীনা গঙ্গোপাধ্যায়ের ‘ধুলোকণা’য় নতুন চমক লালন-ফুলঝুরির বিয়ে। অঙ্কুরের সৌজন্যে সব বাধা পেরিয়ে পর্দায় চার হাত এক হলে ফের রেটিং চার্টে বড়সড় বোমা ফাটাতে পারে এই ধারাবাহিক। এ দিকে নতুন ভাড়াবাড়িতে এসে লক্ষ্মী কাকিমারও উৎসাহের অন্ত নেই। সংসারে শুধুই একটি প্রেসার কুকারের অভাব। ‘দিদি নম্বর ১’-এ গিয়ে সেই অভাব পূরণের চেষ্টায় রয়েছেন তিনি। বিয়ের মরসুম ‘মন ফাগুন’ ধারাবাহিকেও। বহু বাধা পেরিয়ে আবার এক হতে চলেছে ঋষিরাজ-পিহু। এ বার কি তাদের মনে সত্যিই ফাগুনের হাওয়া বইবে? আপাতত এই তিন চমকের দৌলতে তিনটি ধারাবাহিকের নম্বর যথাক্রমে ৭.৪, ৬.৭ এবং ৬.৬। এ ছাড়া, সদ্য রেটিং তালিকায় পা রেখেই ফের প্রথম দশের তালিকায় নাম লিখিয়ে ফেলেছে জি বাংলার গানের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’।

Advertisement

বাকিরা কে, কোথায়? জানতে চোখ রাখুন চার্টে—

রেটিং চার্ট গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন