পুত্র সন্তানই আসছে, ফাঁস করে দিলেন মেগান ফক্সের বাবা!

এই নিয়ে তৃতীয় বার মা হতে চলেছেন মেগান ফক্স। দুই পুত্র সন্তানের পর এ বারেও পুত্র সন্তান চাইছেন তাঁর কন্যা, এমনটাই জানিয়ে দিলেন জনপ্রিয় মার্কিন মডেল-অভিনেত্রী মেগান ফক্সের বাবা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ জুন ২০১৬ ২২:৪৭
Share:

এই নিয়ে তৃতীয় বার মা হতে চলেছেন মেগান ফক্স। দুই পুত্র সন্তানের পর এ বারেও পুত্র সন্তান চাইছেন তাঁর কন্যা, এমনটাই জানিয়ে দিলেন জনপ্রিয় মার্কিন মডেল-অভিনেত্রী মেগান ফক্সের বাবা। সম্প্রতি, একটি সংবাদ সংস্থাকে সাক্ষাৎকার দেওয়ার সময় মেগানের বাবা ফ্রাঙ্কলিন ফক্স হঠাৎই বলে বসেন, তাঁর মেয়ে আবারও পুত্র সন্তানের জন্ম দিতে চলেছেন। যদিও তার নাম এখনও ঠিক করা হয়নি। নোহ শ্যানন গ্রিন এবং বোধি র‌্যানসম গ্রিন নামে দুই ছেলে রয়েছে মেগানের।

Advertisement

এই সাক্ষাৎকারে মেগানের বাবা বলেন, ‘‘আমার মেয়ে একজন খুব ভাল মা। আমি ভাবতেই পারছি না যে সে তিন ছেলের মা হতে চলেছে। দাদু হিসাবে খুবই ভাল লাগছে। আর এই খবর আমাদের পরিবারের সকলকে আবার খুব কাছে এনে দিয়েছে।’’

আরও পড়ুন: মা হলেন ডিম্পি গঙ্গোপাধ্যায়

Advertisement

কিছুদিন আগেই মেগান ফক্স এবং তাঁর স্বামী ব্রেইন অস্টিন গ্রিনের বিবাহ বিচ্ছেদের কথা শোনা গিয়েছিল। তাঁরা নিজেই সেপারেশনের কথা ঘোষণা করে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু গত মাসে হঠাৎই মেগান আর অস্টিনকে একসঙ্গে দেখা যায়। শুধু তাই নয়, সেই সময়ই মেগানের বেবি বাম্পও নজরে আসে সকলেরই। এরপরেই ফ্রাঙ্কলিন জানান, সব মনোমালিন্য দূরে সরিয়ে ফের তাঁরা কাছাকাছি এসেছেন।

২০০৪ সাল থেকে ডেটিং করছেন ফক্স এবং অস্টিন গ্রিন। ২০০৬ সালে এনগেজমেন্টের পর ২০১০ সালে বিয়ে করেন ফক্স আর অস্টিন। কিন্তু সম্প্রতি আলাদা থাকার সিন্ধান্ত নিয়েছিলেন তাঁরা। তবে ফের প্যাচ-আপ হয়েছে এই তারকা জুটির। এই মুহূর্তে বেশ কোয়ালিটি টাইম কাটাচ্ছেন হবু মম অ্যান্ড ড্যাড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন