Entertainment News

গোটা গায়ে জোর করে ক্রিম মাখিয়েছিল, বিস্ফোরক এই অভিনেত্রী

সোনাল জানিয়েছেন, কেরিয়ারের শুরুর দিকে একটি কাস্টিং ওয়েবসাইটে অডিশন দেওয়ার সুযোগ পান তিনি। সেখানেই রাজা নাকি জানিয়েছিলেন, সোনালকে দেখতে ভাল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৮ ১৩:১৪
Share:

সোনাল ভেঙ্গুলকর। ছবি: সোনালের ইনস্টাগ্রাম পেজ থেকে গৃহীত।

#মিটু ঝড়ে উত্তাল গোটা বলিউড। একের পর এক অভিনেত্রী নিজের যৌন হেনস্থার কথা প্রকাশ্যে আনছেন। সেই তালিকায় যোগ হল এক নতুন নাম। টিভি অভিনেত্রী সোনাল ভেঙ্গুলকর প্রকাশ্যে শেয়ার করলেন তাঁর যৌন হেনস্থার ঘটনা।

Advertisement

বম্বে টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে সোনাল অভিযোগের আঙুল তুলেছেন কাস্টিং ডিরেক্টর রাজা বাজাজের দিকে। রাজা সম্পর্কে টিভি অভিনেত্রী শিনা বাজাজের বাবা।

সোনাল জানিয়েছেন, কেরিয়ারের শুরুর দিকে একটি কাস্টিং ওয়েবসাইটে অডিশন দেওয়ার সুযোগ পান তিনি। সেখানেই রাজা নাকি জানিয়েছিলেন, সোনালকে দেখতে ভাল। কিন্তু এই পেশা সম্পর্কে তাঁর আরও ভাল করে জেনে নেওয়া প্রয়োজন। আরও গ্রুম করতে হবে তাঁকে। ফলে প্রাথমিক ভাবে রাজা নিজের সহকারী হিসেবে সোনালকে কেরিয়ার শুরু করার পরামর্শ দেন।

Advertisement

আরও পড়ুন, সপরিবার দুর্গাপুজো কাটালেন হবু মা সুদীপা

কিন্তু সেই অডিশনেই কিছুক্ষণ পরে নাকি নিজের মত বদলে ফেলেন রাজা। সোনালের কথায়, ‘‘আমাকে হঠাত্ কিছু জামা এনে পরে দেখতে বলেন। আমি অবাক হয়েছিলাম। কারণ অন্য এক মডেলের শুটিং চলছিল। সে সময় রাজা হাতে ক্রিম নিয়ে এসে শরীরে মেখে নিতে বলেন। তাতে নাকি ওই পোশাক ঠিক মাপে হবে। তার পর হঠাত্ই আমার কাছে চলে এসে জোর করে স্তনে ক্রিম মাখাতে শুরু করে। আমি ভয় পেয়ে পালিয়ে গিয়েছিলাম। সে দিন অডিশনে আমার সঙ্গে পরিবারেরও কেউ ছিল না। ফলে আরও ভয় পেয়ে গিয়েছিলাম।’’

আরও পড়ুন, ২০১৯-এ মা হতে চলেছেন দেবলীনা?

২০১২-তে কস্তুরবা মার্গ পুলিশ স্টেশনে গোটা ঘটনাটি জানিয়ে অভিযোগ দায়ের করেছিলেন সোনাল। অন্য দিকে রাজা পুলিশকে বলেছিলেন, ‘‘সোনাল আমার বাড়িতে এসে তিন লক্ষ টাকা দাবি করেছিলেন। আমি তা দিতে চাইনি। পরে দেড় লক্ষ টাকা দাবি করে ও। কিন্তু তা না দেওয়ায় ও পুলিশের কাছে আমার নামে মিথ্যে অভিযোগ দায়ের করে।’’

সে সময় পুলিশ তদন্ত এগিয়েছিল কিনা, তা জানা যায়নি। তবে এত বছর পরে #মিটু আন্দোলনের মুখে নিজের হেনস্থার কথা ফের প্রকাশ্যে আনলেন সোনাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন