Mia Khalifa

ভারতীয় ওটিটিতে দুষ্টু ছবির নায়িকা মিয়া খলিফা, সঙ্গী হচ্ছেন সলমন!

পর্নদুনিয়া থেকে অবসর নিয়েছেন। কিন্তু তার প্রভাব পড়েনি অভিনেত্রীর জনপ্রিয়তায়। দুষ্টু ছবির নায়িকা মিয়া খলিফা এ বার ‘বিগ বস্‌’-এর ঘরে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৮:০১
Share:

মিয়া খলিফা (বাঁ দিকে)। সলমন খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বাস লস এঞ্জেলসে। তিনি নীল ছবির দুনিয়ার চর্চিত নায়িকা। তাঁর নামের সঙ্গে পরিচিতি ঘটেনি, এমন দর্শক সংখ্যা খুব বেশি নয়। তিনি মিয়া খলিফা। এ বার ভারতীয় ওটিটির পর্দায় দেখা যাবে মিয়াকে। আগামী ১৭ জুন থেকে শুরু হতে চলেছে ‘বিগ বস্‌ ওটিটি’-র দ্বিতীয় সিজ়ন। সেখানেই নাকি দেখা যাবে মিয়াকে। সে দিক থেকে দেখলে, ভারতীয় কোনও প্ল্যাটফর্মে এই প্রথম দেখা যাবে দুষ্টু ছবির এই নায়িকাকে। যদিও এই প্রসঙ্গে কিছুই জানা যায়নি মিয়ার তরফে। তবে সূত্রের খবর, ‘বিগ বস্‌ ওটিটি’-র দ্বিতীয় সিজ়নে প্রস্তাব পেয়েছেন মিয়া। ওয়াইল্ড কার্ড এন্টি হিসাবে আত্মপ্রকাশ করবেন নায়িকা।

Advertisement

গত বছর থেকে ‘ভুট’ অ্যাপের পর্দায় দেখা যাচ্ছে এই জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের ওটিটি সংস্করণ। এ বার শুরু হতে চলেছে এর দ্বিতীয় সিজ়ন। এর আগের সিজনে ‘বিগ বস্‌ ওটিটি’-র সঞ্চালক ছিলেন কর্ণ জোহর। তবে এ বার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সলমন খান। জনপ্রিয় এই শো-তে বরাবরই ব্যক্তিগত জীবনে বিতর্কিত ব্যক্তিত্বরাই অগ্রাধিকার পেয়েছেন। এ বছরের প্রতিযোগী তালিকা দেখেও তেমনই আন্দাজ মিলছে। মিয়া ছাড়াও রয়েছেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি। তুনিশা শর্মা মৃত্যু মামলায় অভিযুক্ত শিজ়ান খানের বোন ফলক নাজ়।

আপাতত পর্নদুনিয়া থেকে অবসর নিয়েছেন। তাতেও মিয়ার জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। এ বার সেই মিয়া বিগ বসের ঘরে। এর আগে সানি লিওনি পর্নজগৎ থেকে বিগ বসের ঘরে পা রাখেন। সেখান থেকেই বলিউডে সুযোগ। এ বার মিয়ার ক্ষেত্রেও তেমন কিছু হয় কি না, সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন