Mimi chakraborty

মিমি ফিরছেন তাঁর ‘ড্রিম প্রজেক্ট’ নিয়ে! জানেন সেটি কী?

পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে লাল রঙের ফ্রি-লেয়ার মিনি স্কার্টে দাঁড়িয়ে রয়েছেন মিমি। পায়ে রয়েছে কালো রঙের হাই-হিল বুটস। উষ্ণতা যেন ঠিকরে বেরোচ্ছে! পোস্ট হওয়ার পর মুহূর্তেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে মিমির ইনস্টাগ্রামের দেওয়াল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৯ ১৩:২৪
Share:

মিমি চক্রবর্তী। ছবি- ইনস্টাগ্রাম

টলিউডের ব্যস্ত নায়িকা মিমি চক্রবর্তী। অবশ্য নায়িকা ছাড়াও তাঁর আরও এক পরিচয় তিনি যাদবপুর লোকসভা কেন্দ্রের নির্বাচিত সাংসদ। কিছু দিন ধরে নতুন কোনও ছবিতে মিমিকে দেখা না গেলেও তাঁর ‘ড্রিম প্রজেক্ট’ নিয়ে অন্য রূপে ফিরছেন মিমি। দর্শকের দরবারে নিয়ে আসছেন তাঁর নতুন ইউটিউব চ্যানেল।

Advertisement

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের চ্যানেলের ফার্স্ট লুক প্রকাশ্যে এনে মিমি লিখেছেন,‘মাসের পর মাস শেষ না হওয়া মিটিং এবং বিনিদ্র রজনী কাটিয়ে অবশেষে আমার স্বপ্নের প্রজেক্টের ঝলক সামনে নিয়ে এলাম।’

আরও পড়ুন- ‘ভুলভুলাইয়া’-র সিক্যুয়েলে বিশেষ চরিত্রে অক্ষয়!

Advertisement

আরও পড়ুন- পরীক্ষা আর শুটিং, কী ভাবে ম্যানেজ করছেন ‘রানি রাসমণি’?

পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে লাল রঙের ফ্রি-লেয়ার মিনি স্কার্টে দাঁড়িয়ে রয়েছেন মিমি। পায়ে রয়েছে কালো রঙের হাই-হিল বুটস। উষ্ণতা যেন ঠিকরে বেরোচ্ছে! পোস্ট হওয়ার পর মুহূর্তেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে মিমির ইনস্টাগ্রামের দেওয়াল। অভিনেত্রী শ্রাবন্তীকেও দেখা গিয়েছে শুভেচ্ছা জানাতে। সূত্র অনুযায়ী, ওই ইউটিউব চ্যানেলে নিজের গলায় গান গাইতে দেখা যাবে অভিনেত্রীকে। অবশ্য গান ছাড়াও আর কী কীপ্রজেক্ট অপেক্ষা করছে দর্শক-শ্রোতাদের জন্য সে বিষয়ে এখনও কিছু খোলসা করে জানাননি মিমি।

গান যে তিনি ভালই গান তার প্রমাণ এর আগে লোকসভা নির্বাচনের সময়েই পাওয়া গিয়েছিল। নির্বাচনী প্রচারে গিয়ে দর্শকদের অনুরোধে একাধিক বার গান গাইতে দেখা গিয়েছিল তাঁকে। প্রশংসিত হয়েছিল মিমির গলায় গাওয়া গানগুলি। শুধু তাই নয়, ‘মন জানে না’ ছবির জন্য ‘কেন যে তোকে’ গানটির প্লে ব্যাক করেছিলেন যাদবপুরের সাংসদ।

After months of brain storming never ending meetings and hours of sleepless days nd nights here comes the 1st look of my dream project.. AND YES HERE I DECLARE THE LAUNCHING OF MY YouTube CHANNEL SOON. KEEP LOVING KEEP BLESSING ❤️❣️

A post shared by Mimi (@mimichakraborty) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন