Mishmee Das

Mishmee: ‘খেলনা বাড়ি’ নয়, ‘রিনি’ হয়েই ছোট পর্দায় ফিরছেন মিশমি দাস

কালার্স বাংলার ‘মৌ-এর বাড়ি’ ধারাবাহিকেও দেখা যাবে মিশমিকে। আগামী মাস তিনেক সেখানে দাপিয়ে বেড়াবেন তিনি। শ্যুট শুরু হয়ে গিয়েছে নতুন চরিত্রের। তবে এখন সে বিষয়ে মুখ খুলতে নারাজ অভিনেত্রী। জানিয়েছেন, চলতি মাসের শেষেই দেখা যাবে নতুন চরিত্রকে। আগামী মাসে শুরু হবে ‘এই পথ যদি না শেষ হয়’-এর শ্যুটিং।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১৮:২৬
Share:

মিশমি দাস

অবসর যাপন শেষ। ফের কাজের মেজাজে মিশমি দাস। খবর ছড়িয়েছিল, জি বাংলার নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’তে নতুন ভাবে ফিরছেন তিনি। আনন্দবাজার অনলাইনকে মিশমি জানিয়েছেন, জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে আবার ‘রিনি’ হয়েই ফিরছেন তিনি। অর্থাৎ, যেখানে ছেড়ে গিয়েছিলেন আবার সেখানেই ফিরছেন অভিনেত্রী ! চেনা পরিবেশে ফিরতে পেরে দারুণ খুশি তিনি।

Advertisement

ছেড়ে যাওয়ার আগেও দাপিয়ে অভিনয় করছিলেন মিশমি। জি বাংলার ধারাবাহিকে তাঁর অভিনীত চরিত্র তাঁকে নতুন তকমা দিয়েছিল, ‘জুনিয়র জুন আন্টি’! এ ছাড়াও তাঁকে দেখা যাচ্ছিল সুশান্ত দাসের হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা মাঞ্ঝা’তেও। সেখানেও তাঁর অভিনীত চরিত্র ‘টিনা’ ছাপ ফেলেছিল দর্শকমনে। দুটো চরিত্রের দৌলতে যখন তিনি জনপ্রিয়তার শীর্ষে, তখনই আচমকা অবসর মিশমির।

অবসরের পর সাধারণত নতুন চরিত্রেই নতুন ভাবে ফিরতে চান সবাই। মিশমি কেন ‘রিনি’ হয়ে ফিরছেন?

Advertisement

বিশেষ করে যেখানে তাঁর হাতে নতুন ধারাবাহিকে অভিনয়ের প্রস্তাব ছিল! অভিনেত্রীর যুক্তি, তাঁর হাতে কিচ্ছু নেই। ‘খেলনা বাড়ি’ আর পুরনো ধারাবাহিক দুটোতেই তাঁর গুরুত্বপূর্ণ চরিত্র। তাই চ্যানেল কর্তৃপক্ষের সিদ্ধান্ত, মিশমি ‘রিনি’ হয়ে ফিরবেন। তিনি সেই নির্দেশ মাথা পেতে নিয়েছেন। এ দিকে টেলি পাড়ায় খবর, ‘পথ যদি না শেষ হয়’-এর টিআরপি নাকি কমে গিয়েছে। সেই কারণে সময়ও বদলে গিয়েছে। তাই কি ‘রিনি’র হাত ধরে বৈতরণী পারের চেষ্টা? মৃদু হেসে নায়িকার জবাব, ‘‘এত বড় কৃতিত্বের দাবিদার আমি নই। তবে কথাটা সত্যি হলে সত্যিই খুব খুশি হব।’’

তাঁর আরও বক্তব্য, বাকিদের ক্ষেত্রে সম্প্রচারণের সময় বদলে হয় প্রাইম টাইমের আগে নয় পরে । কিন্তু এই ধারাবাহিকের ক্ষেত্রে স্লট বদলে কিন্তু শাপে বর হয়েছে। রাত ৯টা অর্থাৎ প্রাইম টাইম পেয়েছে ‘এই পথ যদি না শেষ হয়।’ঝুলিতে আরও নতুন দুষ্টুমি তার? প্রশ্ন শুনেই হাসি মিশমির। জানিয়েছেন, রিনি আর আটপৌরে মেয়ে নেই! সে এখন বলিউডের গ্ল্যামারাস নায়িকা! তার দুষ্টুমিগুলোও তেমনই হবে। তবে আবার প্রচণ্ড জ্বালাবে ধারাবাহিকের টুকাইদা আর ঊর্মিকে।

পাশাপাশি, কালার্স বাংলার ‘মৌ-এর বাড়ি’ ধারাবাহিকেও দেখা যাবে মিশমিকে। আগামী মাস তিনেক সেখানে দাপিয়ে বেড়াবেন তিনি। শ্যুট শুরু হয়ে গিয়েছে নতুন চরিত্রের। তবে এখন সে বিষয়ে মুখ খুলতে নারাজ অভিনেত্রী। জানিয়েছেন, চলতি মাসের শেষেই দেখা যাবে নতুন চরিত্রকে। আগামী মাসে শুরু হবে ‘এই পথ যদি না শেষ হয়’-এর শ্যুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন