Mithai

TV Serial: ‘মিঠাই’ ফের ‘বাংলা সেরা’, সিদ্ধার্থ-মিঠাইয়ের সম্পর্কের টানাপড়েনে আটকে দর্শক?

TV Serial: গত এক মাসেরও বেশি সময় ধরে ‘মিঠাই’ ‘বাংলা সেরা’ ধারাবাহিক

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ১৬:২৭
Share:

‘মিঠাই’ ধারাবাহিক

জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিককে রোখে কে? সিদ্ধার্থ যতই রেগেমেগে তার স্ত্রীকে ‘ডিসগাস্টিং’ বলুক, মিঠাইকে ভালবেসে অন্দরমহলে জায়গা করে দিয়েছেন স্বয়ং দর্শক। সেই জায়গা পাকা করেছে ধারাবাহিকের কলাকুশলী এবং শিল্পীদের অক্লান্ত পরিশ্রম। যার ফলাফল, গত এক মাসেরও বেশি সময় ধরে ‘মিঠাই’ ‘বাংলা সেরা’ ধারাবাহিক। চলতি সপ্তাহেও তার ব্যতিক্রম হয়নি। সিদ্ধার্থ-মিঠাইয়ের সম্পর্কের টানাপড়েনে রেটিং চার্টে ধারাবাহিকের নম্বর ১০.৫। ৯ পেয়ে দ্বিতীয় অপরাজিতা অপু। খবর, শ্বশুরবাড়িতে অপুর লড়াই নাকি ধারাবাহিক থেকে চোখ ফেরাতে দিচ্ছে না দর্শকদের। তৃতীয় ‘যমুনা ঢাকি’। তার সংগ্রহ ৭.৫।

Advertisement

চতুর্থ স্থান ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র দখলে। ‘শ্যামা’ পেয়েছে ৭.৪। পঞ্চমে ‘রানিমা’। দিতিপ্রিয়া রায়ের অন্তিম পর্ব পেয়েছে ৭ নম্বর। অর্থাৎ, রেটিং চার্টে প্রথম পাঁচটি স্থান জি বাংলার দখলে। এ সপ্তাহে সেরা ৫-এর তালিকা থেকে ছিটকে গিয়েছে ‘খড়কুটো’।

চলতি সপ্তাহে ২ চ্যানেলের নম্বরের ফারাকও বেড়েছে। জি বাংলা পেয়েছে ৬১৭। স্টার জলসা ৫৭০।বাকিরা কে কোথায়? চোখ রাখুন চার্টে—

Advertisement

চোখ রাখুন চার্টে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন