Entertainment News

মিঠুন এ বার সাইকিয়াট্রিস্ট

ভূত যেন তাঁর ঘরের লোক! একের পর এক ‘হরর’ ছবি তৈরি করে বলিউডে প্রায় এ ধরনের ইমেজই তৈরি করেছেন পরিচালক রামগোপাল ভার্মা। ‘ভূত’, ‘ভূত রিটার্নস’, ‘ডরনা জরুরি হ্যায়’-এর মতো ছবির পর ফের একটি ভূতের ছবি তৈরি করতে চলেছেন রামু।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০১৭ ১৫:১১
Share:

ভূত যেন তাঁর ঘরের লোক! একের পর এক ‘হরর’ ছবি তৈরি করে বলিউডে প্রায় এ ধরনের ইমেজই তৈরি করেছেন পরিচালক রামগোপাল ভার্মা। ‘ভূত’, ‘ভূত রিটার্নস’, ‘ডরনা জরুরি হ্যায়’-এর মতো ছবির পর ফের একটি ভূতের ছবি তৈরি করতে চলেছেন রামু। যেখানে মুখ্য ভূমিকায় থাকবেন মিঠুন চক্রবর্তী।

Advertisement

আরও পড়ুন, কালীর ছবি শেয়ার করে সমালোচনার মুখে এই সেলেব!

সূত্রের খবর, ছবির নাম ‘গেহের’। মিঠুন এক সাইকিয়াট্রিস্টের ভূমিকায় অভিনয় করবেন বলে খবর। এপ্রিলের প্রথম সপ্তাহ থেকেই মুম্বইতে শুরু হয়েছে শুটিং। এ ছাড়াও একটি বিশেষ ভূমিকায় রয়েছেন ফ্লোরা সাইনি। ফ্লোরার কথায়, ‘‘একেবারে অন্য রকমের চরিত্র আমার। রামু স্যর কী চাইছেন সেটা খুব পরিষ্কার করে বুঝিয়ে দিতেন। এই ছবিতে মিঠুন স্যরের পারফরম্যান্স দেখে আমি মুগ্ধ। ওঁর সঙ্গে একটাও সিন নেই আমার। কিন্তু শুধু ওঁর অভিনয় দেখব বলে শুটিং-এ বসে থাকতাম।’’

Advertisement

এ ছাড়াও এই ছবিতে একেবারে অন্য রকম লুকে দেখা যাবে মকরন্দ দেশপাণ্ডেকে। ফ্লোরা শেয়ার করলেন, ‘‘আমি যখন সেটে মকরন্দকে প্রথম দেখেছিলাম, চিনতে পারিনি।’’ এ মাসের শেষেই ছবির শুটিং শেষ হবে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন