Bidisha De Death Mystery

বিদিশার চার বন্ধুকে ডেকে পাঠাল পুলিশ, মৃত্যুর নেপথ্যে কি শুধুই সম্পর্কের টানাপড়েন!

মৃত্যুর আগের কয়েকটা দিন কেমন ছিলেন বিদিশা? সম্পর্ক নিয়ে বন্ধুদের কাছে কী বলেছিলেন তিনি? এই সব প্রশ্নেরও উত্তর জানতে চায় পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৪:৫০
Share:

বিদিশা দে মজুমদার।

বিদিশার মৃত্যুর কারণ খুঁজতে এ বার তাঁর ঘনিষ্ঠ চার বন্ধুকে ডেকে পাঠাল পুলিশ। বৃহস্পতিবার তাঁদের জিজ্ঞাসাবাদ করার কথা। পুলিশ সূত্রে খবর, বিদিশার গত কয়েক দিনের গতিবিধি ছাড়াও তাঁর সম্পর্কের টানাপড়েন নিয়ে প্রশ্ন করা হবে বন্ধুদের। অনুমান, বিদিশার সম্পর্ক নিয়ে অনেক কিছুই জানতেন তাঁর বন্ধুরা।

Advertisement

বুধবার সন্ধ্যায় নাগেরবাজারের একটি ফ্ল্যাট থেকে মডেল বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তার পরই বিদিশার মৃত্যুর তদন্তে নামে নাগেরবাজার থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, বিদিশার ঘরে তাঁর দেহের পাশেই একটি ডায়েরিতে সুইসাইড নোট পাওয়া গিয়েছিল। তাতে কেরিয়ার নিয়ে নিজের হতাশার কথা লিখে গিয়েছিলেন বিদিশা। তদন্তকারীরা তদন্তের জন্য ডায়েরিটি সংগ্রহ করেছেন। কেরিয়ার নিয়ে চিন্তার কারণেই বিদিশা আত্মহত্যা করেছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে তার পাশাপাশি পুলিশ বিদিশার ব্যক্তিগত সম্পর্কের বিষয়টিও যাচাই করে দেখতে চাইছে। বিদিশা যে একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, সে কথা তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের সূত্রেই প্রকাশ্যে এসেছে। বিদিশার এক বন্ধু দাবি করেছিলেন, তাঁর সঙ্গে সম্প্রতি সম্পর্কের টানাপড়েন নিয়ে কথাও বলেছিলেন বিদিশা। পুলিশ জানিয়েছে, তারা আপাতত বিদিশার ময়নাতদন্তের রিপোর্টের দিকে তাকিয়ে। তাঁর গতিবিধি বুঝতে তাঁর ফোনের কললিস্টও খতিয়ে দেখতে শুরু করেছে তারা। এর পাশাপাশিই বিদিশার বন্ধুদের সঙ্গে কথা বলে পুলিশ বুঝতে চাইছে মৃত্যুর আগের কয়েক দিন ঠিক কী ভাবে কাটিয়েছিলেন বিদিশা। পাশাপাশি প্রশ্ন উঠছে তাঁর বন্ধু অনুভব বেরার সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়টি নিয়েও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন