বিয়ে করে ফূর্তিতে শঙ্খ? গলা ছেড়ে গাইলেন ‘আগর তুম সাথ হো’

খোশমেজাজে ‘মোহর’ ধারাবাহিকের শঙ্খ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২০ ১৬:৩৫
Share:

শঙ্খের মনের আনন্দ কি ছুঁয়ে গিয়েছে প্রতীক সেনকেও?

বিয়ে মিটে গিয়েছে। বৌভাত মেটার পথে। শীতও ঘন হয়ে নামছে আস্তে আস্তে। সব মিলিয়ে মন ভাল থাকার মতোই পরিবেশ। খোশমেজাজে ‘মোহর’ ধারাবাহিকের শঙ্খও। শঙ্খের মনের আনন্দ বুঝি ছুঁয়ে গিয়েছে প্রতীক সেনকেও?

Advertisement

এ জন্যই শঙ্খ ওরফে প্রতীক ফ্যান পেজ থেকে গলা ছেড়ে গান ধরেছেন ‘তামাশা’ ছবির ‘আগর তুম সাথ হো।’ নিজের গলায় চার লাইন ভীষণ সুরেলা গাইলেন অভিনেতা। শঙ্খের সাজ ছেড়ে গানের ক্লিপিংয়ে তিনি লেদার জ্যাকেট, টি শার্টে বেশ স্মার্ট। এলোমেলো চুলে, ভাসা ভাসা চোখে, ঠোঁটের কোণে হাসিতে প্রতীক যেন চূড়ান্ত রোম্যান্টিকতার প্রতীক।

তার পরেই অভিনেতার বিনীত অনুরোধ, ‘এ ভাবে আপনারা পাশে থাকলে আর কিচ্ছু চাই না। আপনারা এ ভাবেই পাশে থাকুন। ভাল থাকুন।’

Advertisement

দর্শকের কাছে ‘শঙ্খ’ আর প্রতীকের এক হয়ে যাওয়া কী করে সামলান অভিনেতা? আগেই এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘‘এগুলো ট্রোলিং। সোনামণিকে জড়িয়ে ট্রোলের শিকার হয়েছি। সবাই কমবেশি ট্রোলিংয়ের শিকার। সত্যি কথা বলতে, আমার ট্রোলড হতে, অন্যের ট্রোলিং দেখতে মজাই লাগে। মানুষ শৈল্পিক বিকৃতির রাস্তায় নেমে ট্রোল করছে। ভাল তো। যারা বিখ্যাত তারাই ট্রোলড হয়।’’

A post shared by 💞Mohor❤Shankha💞Loversland💞 (@mohorshankha_loversland)

এ দিকে পর্দায় মোহর-শঙ্খের মিলন জোরদার হয়েছে দু’বারের দু’রকম বিয়েতে। এক বার গোপনে মন্দিরে বিয়ে সেরেছে জুটি। আর এক বার সামাজিক মতে সঙ্গীত থেকে গায়ে হলুদ হয়ে সাতপাক ঘোরা দেখেছে দর্শক। বিয়ের খুঁটিনাটির পাশাপাশি সাদা জোড়ে, গলার মালায়, মাথার টোপরে নিখুঁত বর ‘শঙ্খ’ প্রতীক সেন। টকটকে লাল বেনারসী, এক গা গয়নায় ‘মোহর’ সোনামণি সাহাও যেন সত্যিকারের নববধূ।

আরও পড়ুন: শ্যুটিংয়ের আগে দেশের প্রতিরক্ষামন্ত্রীর আশীর্বাদ নিতে রাজনাথের দুয়ারে কঙ্গনা

‘এ নচি তোমার কী দশা!’ কেন আক্ষেপ করলেন শিলাজিৎ?​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন