৩ মিনিটের ‘মহেঞ্জোদাড়ো’ সফর চমকে দেবে আপনাকে

মুক্তি পেল ‘মহেঞ্জোদাড়ো’র ট্রেলার। আর সেই ট্রেলারই সকলকে একেবারে তাক লাগিয়ে দিয়েছে। যে হেতু ছবিটি ঐতিহাসিক পটভূমিকায় তৈরি, তাই ছবিতে ভিসুয়াল এফেক্ট এবং সেটের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ জুন ২০১৬ ১৭:০০
Share:

মুক্তি পেল ‘মহেঞ্জোদাড়ো’র ট্রেলার। আর সেই ট্রেলারই সকলকে একেবারে তাক লাগিয়ে দিয়েছে। যে হেতু ছবিটি ঐতিহাসিক পটভূমিকায় তৈরি, তাই ছবিতে ভিসুয়াল এফেক্ট এবং সেটের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ ধরনের ছবির ক্ষেত্রে যথাযথ সেট বা ভিসুয়াল এফেক্ট তৈরি করা না গেলে ছবির ব্যর্থতা অনিবার্য। ‘মহেঞ্জোদাড়ো’ নির্মাণের ক্ষেত্রে এ দিকগুলিতে যথেষ্ঠ যত্ন নিয়েছেন পরিচালক আশুতোষ গোয়াড়িকর। যার ফলে, হলিউডের ছবি ‘মমি’, ‘স্কর্পিয়ন কিং’, ‘ট্রয়’ বা ‘গ্ল্যাডিয়েটর’-এর মতোই এই ছবিটির ভিসুয়াল এফেক্ট এবং সেট এক কথায় অসাধারণ। এ ছাড়াও ছবিটির অ্যাকশন থেকে অভিনয়— সবেতেই চমক রয়েছে ‘মহেঞ্জোদাড়ো’-এ। প্রায় সাড়ে চার হাজার বছরের প্রাচীন এই সভ্যতা তিন মিনিটের ‘মহেঞ্জোদড়ো’র ট্রেলারে যেন এক টুকরো স্বপ্নের মতো হঠাত্ জীবন্ত হয়ে উঠছে সাইবার সভ্যতার দর্শকদের সামনে।

Advertisement

আরও পড়ুন

ছবিটা নিয়ে কেন এমন টানাহ্যাঁচড়া করলেন? বলবেন নিহালনিজি!

Advertisement

ঐতিহাসিক এই ছবিতে হৃতিক রোশন ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কবীর বেদী। ছবিতে হৃতিকের বিপরীতে রয়েছেন নবাগতা পূজা হেগে। ‘সরমন’ নামের একটি চরিত্রে দেখা যাবে হৃতিককে। এ বছরেরই ১২ অগস্ট মুক্তি পেতে চলেছে আশুতোষ গোয়াড়িকরের বহু প্রতিক্ষিত এই ছবিটি।

‘মহেঞ্জোদাড়ো’র ট্রেলার দর্শকদের মধ্যে ছবিটি নিয়ে প্রত্যাশা আরও বহু গুণ বাড়িয়ে দিয়েছে। দেশের অসংখ্য দর্শক এখন মুখিয়ে রয়েছেন ছবিটির মুক্তির অপেক্ষায়। আসুন দেখে নেওয়া যাক ‘মহেঞ্জোদাড়ো’র ট্রেলার।

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন