Monali Thakur

‘সমুদ্রের উপযুক্ত পোশাক পরিনি তো কী হয়েছে?’ দামাল জলের মাঝে মোনালি

লাল কালো ফ্লোরাল স্কার্টের উপর কালো টপ ও খোলা চুলে জলের মাঝে দাঁড়িয়ে মোনালি।   

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২০ ২০:০৯
Share:

মোনালি ঠাকুর

সমুদ্রের উপযুক্ত পোশাক পরা হয়নি বলে একটু আফসোস হচ্ছে বটে, তবে তাতে কী যায় আসে! সমুদ্রের বিস্তৃতিকে দু’হাত তুলে গ্রহণ করব না? ছবি ও ক্যাপশনেই ধরা পড়ল মোনালির এই মনোভাব।

Advertisement

পরিবারের সঙ্গে বেড়াতে গিয়েছেন গায়িকা মোনালি ঠাকুর। দুবাইয়ের সমুদ্রসৈকতে প্রাণ ভরে নিঃশ্বাস নিচ্ছেন তিনি। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন মোনালি। যেন মেরিলিন মনরোর সেই বিখ্যাত ফোটোগ্রাফের ভঙ্গিমায় উদ্দাম হাওয়া ও দামাল জলের তোড়ের থেকে বাঁচতে স্কার্টটিকে শক্ত করে ধরে রেখেছেন তিনি। লাল কালো ফ্লোরাল স্কার্টের উপর কালো টপ ও খোলা চুলে জলের মাঝে দাঁড়িয়ে মোনালি।

ছবির ক্যাপশনে লিখেছেন, ‘কোনও রকম পরিকল্পনা ছাড়া সমুদ্রে বেড়াতে আসা! আর তার পরে‌ই এই সব শুরু হয়েছে। ভাবলাম, জলকে আমার পা ছুঁয়ে দেখতে দিই’। হ্যাশট্যাগে যা লেখা, তার ভাবার্থ করলে দাঁড়ায়, ‘সমুদ্রসৈকতের জন্য উপযুক্ত পোশাক পরিনি। তাতে আর কীই বা যায় আসে’। সঙ্গে রয়েছে, সমুদ্রের প্রতি প্রেম নিবেদন। জল, বালি, সূর্য, মুক্তি, লোনা হাওয়া— সবই রয়েছে তাঁর হ্যাশট্যাগের তালিকায়।

Advertisement

A post shared by Monali Thakur (@monalithakur03)

আরও পড়ুন: ফিরেছে সত্যজিৎ রায়ের ‘গ্রেট ম্যাজেস্টিক সার্কাস’, ফাঁস করল তোপসে

আরও পড়ুন: বিশ্ব ফ্যাশনের মুখ বদলে দেওয়া ডিজাইনার পিয়ের কার্দাঁ প্রয়াত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন