মোনালিসার ঘরে ফেরা

স্কুল জুলিয়ান ডে। সংস্কৃতে অনার্স আশুতোষ কলেজ থেকে। কিন্তু কলকাতার মেয়ে অন্তরা বিশ্বাসের কেরিয়ারগ্রাফ আর সে দিকে এগোয়নি। মোনালিসা নামে একটা ওড়িয়া বিজ্ঞাপনী ছবি করার পর নজরে পড়ে যান ভোজপুরি ইন্ডাস্ট্রির।

Advertisement

অরিজিৎ চক্রবর্তী

শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৭ ০০:৪৩
Share:

স্কুল জুলিয়ান ডে। সংস্কৃতে অনার্স আশুতোষ কলেজ থেকে। কিন্তু কলকাতার মেয়ে অন্তরা বিশ্বাসের কেরিয়ারগ্রাফ আর সে দিকে এগোয়নি। মোনালিসা নামে একটা ওড়িয়া বিজ্ঞাপনী ছবি করার পর নজরে পড়ে যান ভোজপুরি ইন্ডাস্ট্রির। প্রথম ছবি হিট করতেই আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ৩৪ বছর বয়সেই ৫০টার বেশি ভোজপুরি ছবিতে অভিনয় করে ফেলেছেন।

Advertisement

কিন্তু বাংলায় কাজ না করার দুঃখটা থেকেই গিয়েছে। ‘‘আমি তো সব সময় চাইতাম বাংলায় কাজ করতে,’’ পরিষ্কার বাংলায় বললেন মোনালিসা। অবশেষে পেয়েছেন সুযোগ। শঙ্কুদেব পন্ডার ‘কমরেড’ ছবিতে একটা আইটেম নম্বর করছেন তিনি। ‘‘আমার কোনও দিনই শরীর দেখানো নিয়ে কোনও অস্বস্তি ছিল না। হোক না আইটেম নম্বর, শুরু তো করলাম। আনন্দবাজারের খবরটার পর হয়তো দেবের বিপরীতে কাজ করার অফার পেয়ে গেলাম,’’ বলেন তিনি।

‘বিগ বস’-এর পর আবার ছোট পরদায় তিনি। স্বামী বিক্রান্ত সিংহ রাজপুতের সঙ্গে অংশ নিচ্ছেন ‘নাচ বলিয়ে’ রিয়্যালিটি শোয়ে। তাই পরের কয়েক মাস নাচেই মনঃসংযোগ করতে চান মোনালিসা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন