Mouni Roy

পাশে দাঁড়িয়ে শাহরুখ, অভিনয় করতে গিয়ে ঘাবড়ে গিয়ে যা করলেন মৌনী রায়

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয়ের সুযোগ হয়েছিল মৌনীর। ছবিতে এক ধূসর চরিত্রে দেখা গিয়েছে বঙ্গললনাকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৩
Share:

শাহরুখ ও মৌনী। ফাইল চিত্র।

বলিউডে তিনি ‘বাদশা’। তাঁর সঙ্গে রুপোলি পর্দায় অভিনয় করার জন্য মুখিয়ে থাকেন সকলে। বিশেষ করে তাঁর সঙ্গে কাজ করার বাড়তি আকর্ষণ থাকে নায়িকাদের মধ্যে। কারণ তিনি ‘কিং অফ রোম্যান্স’। শাহরুখ খানের কথাই হচ্ছে। তবে এসআরকে-র সঙ্গে কাজ করতে গিয়ে একেবারে ঘাবড়ে গেলেন অধুনা বলিপাড়ায় ঝড় তোলা বঙ্গললনা মৌনী রায়।

Advertisement

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয়ের সুযোগ হয়েছিল মৌনীর। ছবিতে এক ধূসর চরিত্রে দেখা গিয়েছে বঙ্গললনাকে। মোহন ভার্গব নামে এক বিজ্ঞানীর চরিত্রে দেখা গিয়েছে শাহরুখকে। এই ছবিতে বলিউড ‘বাদশা’র সঙ্গে কাজ করতে গিয়ে ঘাবড়ে গিয়েছিলেন মৌনী। সেই অভিজ্ঞতার কথাই এক সাক্ষাৎকারে খুলে বললেন অভিনেত্রী।

এক ইংরাজি দৈনিককে মৌনী বলেছেন, ‘‘প্রথম দিনের শ্যুটিংয়ে খুবই ঘাবড়ে গিয়েছিলাম। টেলিভিশনে অনেক সংলাপ বলতে হয়। ফলে আমার অভ্যাস রয়েছে। তাই এ ব্যাপারে আমি পুরো প্রস্তুত ছিলাম। এ-ও জানতাম যে, শাহরুখের সঙ্গে কাজ করছি। সেটে গিয়ে মহড়ার সময় প্রথম সংলাপ বলতে গিয়েই তোতলাই। খুব ঘাবড়ে গিয়েছিলাম।’’ পরে অবশ্য নিজেকে সামলে সেরাটুকু দেওয়ার চেষ্টা করেন বলে জানিয়েছেন মৌনী।

Advertisement

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে নজর কেড়েছেন মৌনী। ছবির দ্বিতীয় পর্বে আরও বেশি সময়ের জন্য মৌনীর চরিত্র ‘জুনুন’কে দেখানো হবে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন