Mimi Chakraborty

৮ বছরের ছেলে চিকুর জন্মদিনে কী উপহার দিলেন মিমি?

দুই ছেলে মায়ের গা ঘেঁষে বসে। পরম আগ্রহ নিয়ে দেখছে, কী ভাবে বানাতে হয় এটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২০ ২১:২৬
Share:

দুই ছেলেকে নিয়ে মিমি উপহারের মোড়ক খুললেন বুধবার সন্ধ্যায়।

একটু দেরিই হয়ে গিয়েছে চিকুকে তার জন্মদিনের উপহার দিতে। একা হাতে কত দিক সামলাবেন ‘মা’ মিমি চক্রবর্তী? সামনেই একুশের ভোট। সাংসদ হিসেবে তাঁর প্রচুর কাজ। অভিনেত্রীও তিনি। তাই প্রোমো শ্যুটেও অংশ নিতে হয়। সব সামলে অবশেষে দুই ছেলেকে নিয়ে উপহারের মোড়ক খুললেন বুধবার সন্ধ্যায়।

Advertisement

কী উপহার দিলেন সাংসদ তাঁর ছেলেকে? আগে জেনে নিন, তাঁর দুই ছেলে তাঁর পোষ্য দুই সারমেয়। তাদেরই এক জন চিকু। দিন দুই আগে সে ৮ বছরে পা দিয়েছে। সেই উপলক্ষ্যে অনলাইনে তিনি কিনেছেন লেগ ইমপ্রিন্ট। এটা এক ধরনের বেবি আর্ট।

দুই ছেলে মায়ের গা ঘেঁষে বসে। পরম আগ্রহ নিয়ে দেখছে, কী ভাবে বানাতে হয় এটি। বাক্সের মধ্যে থাকা রং, তুলি-সহ সমস্ত উপকরণ দিয়ে মিমি তৈরি করেছেন গোল থালার মতো একটি মডেল। অনেকটা প্লাস্টার অব প্যারিসের মতো। তার উপরে চেপে ধরেছেন চিকুর পা। একটু চাপ দিতেই স্পষ্ট থাবার ছাপ।

Advertisement

A post shared by Mimi (@mimichakraborty)

সঙ্গে ঘেউ করে মৃদু প্রতিবাদ। চিকুর লাগছে যে!

আর একটি পা ধরে টানাটানি করতেই চিকু গা ঝাড়া দিয়ে উঠে দাঁড়িয়ে পড়েছে। শেষে ‘বাবা-বাছা’ বলে অনেক সাধাসাধির পর পা বাড়ায় সে। ছাপ নিয়ে তাতে রং করতেই ফুটে ওঠে লেগ ইমপ্রিন্ট। মায়ের হাতের কাজ দেখে ছেলেরা কতটা খুশি? বোঝা বেশ চাপের। তবে মা কিন্তু বেজায় খুশি।

খুশি মিমির অনুরাগীরাও। সন্তানদের সঙ্গে মায়ের সুখী সংসার দেখতে দেখতে ভিউয়ার্স পৌঁছে গিয়েছে ৫২ হাজারের উপরে!

আরও পড়ুন: অন্য রূপে ‘জুন আন্টি’, গাইলেন রবীন্দ্রনাথের গান

সৌজন্যর গানে মুগ্ধ গুনগুন, সাতপাকে বাঁধা পড়ে প্রেম শুরু?​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন