Entertainment News

রোদ্দুর-মহুলের জীবনে এ বার মৃণালিনী কোন ভূমিকা নেবে?

এই ধারাবাহিকে শোলাঙ্কির চরিত্র এক চিকিত্সকের। নাম মৃণালিনী। চিত্রনাট্য অনুযায়ী রোদ্দুরের মেডিক্যাল কলেজের জুনিয়র মৃণালিনী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৮ ১৩:৩৬
Share:

‘ফাগুন বউ’-এর দৃশ্যে বিক্রম এবং ঐন্দ্রিলা।

জীবনের এক চরম সত্যি হঠাত্ই জানতে পেরেছে রোদ্দুর। এক ধাক্কায় গোটা জীবনের মানেটাই যেন বদলে গিয়েছে তার কাছে। বাবা, মা, ভাই, বোন কেউই তার আর আপন নয়। এমনকি স্ত্রী হিসেবে মহুলকেও মুক্তি দিতে চায় সে…।

Advertisement

চেনা লাগছে তো গল্পটা? ঠিকই ধরেছেন, জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’-এ এখন এই গল্পই দেখছেন দর্শক। বিক্রম চট্টোপাধ্যায় এবং ঐন্দ্রিলা সেনের অভিনয় পছন্দ করছেন সকলে। এ বার এই ধারাবাহিকে দেখা যাবে শোলাঙ্কি রায়কে। বিক্রমের সঙ্গে এক সময়ে শোলাঙ্কির জুটিও তুমুল জনপ্রিয় হয়েছিল।

এই ধারাবাহিকে শোলাঙ্কির চরিত্র এক চিকিত্সকের। নাম মৃণালিনী। চিত্রনাট্য অনুযায়ী রোদ্দুরের মেডিক্যাল কলেজের জুনিয়র মৃণালিনী। রোদ্দুরের প্রতি তার ভালবাসা ছিলই। কিন্তু মৃণালিনীর প্রতি রোদ্দুরের কোনও দিনও সেই অনুভূতি তৈরি হয়নি। অসুস্থ রোদ্দুরের চিকিত্সার দায়িত্ব নেয় মৃণালিনী। হঠাত্ই রোদ্দুর আর মহুলকে সহ্য করতে পারবে না। রোগীর অবস্থার অবনতি হবে ভেবে মহুলকে রোদ্দুরের কাছে যেতে দিতে চাইবে না মৃণালিনীও।

Advertisement

আরও পড়ুন, বিয়ে করছেন রুদ্রনীল ঘোষ?

তার পর? পরের গল্পটা জানার জন্য চোখ রাখতে হবে টিভির পর্দায়।

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা - বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন