Ananya Panday

Ananya Panday-Aryan Khan: আরিয়ানের সঙ্গে চ্যাটের সূত্র ধরে ফের অনন্যাকে জেরা এনসিবি-র, শ্যুটিং পিছোলেন অভিনেত্রী

আরিয়ানের চ্যাটের ‘অ্যানি’ই কি অনন্যা? জবাব খুঁজতে শুক্রবার সকাল ১১টায় অভিনেত্রীকে ফের ডেকে পাঠানো হয়েছে এনসিবি-র দফতরে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২১ ১০:২৪
Share:

জেরাপর্ব আরও ২-৩ দিন চলবে অনুমান করে আগে থেকেই নিজের শ্যুটিংয়ের কাজ বেশ কিছু দিন পিছিয়ে দিয়েছেন অনন্যা। ফাইল চিত্র।

মুম্বইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার মামলায় বৃহস্পতিবার হঠাৎই চাঙ্কি পাণ্ডের কন্যা বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠিয়েছিল এনসিবি। বাবা চাঙ্কির সঙ্গে এনসিবি-র দফতরে পৌঁছেছিলেন অনন্যা। তাঁকে টানা তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে এনসিবি। শুক্রবার সকাল ১১টায় অনন্যাকে ফের ডেকে পাঠানো হয়েছে এনসিবি-র দফতরে।

মাদক মামলায় গ্রেফতার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটের তদন্ত করতে গিয়েই প্রকাশ্যে আসে ‘অ্যানি’ নামে একজনের নাম। সেই ‘অ্যানি’ অনন্যা কি না, তা নিয়ে নিশ্চিত হতে পারেননি তদন্তকারীরা। তবে সূত্রের খবর, আরিয়ানের সঙ্গে একটি হোয়াটসঅ্যাপ কথোপকথন প্রসঙ্গে বলিউড অভিনেত্রীকে জেরা করা হচ্ছে। তবে অনন্যাকে কী বিষয়ে প্রশ্ন করা হয়েছে, বা মাদক মামলায় অনন্যার কোনও ভূমিকা আছে কি না, তা নিয়ে অনন্যা বা এনসিবি-র তরফে কিছু জানানো হয়নি। তবে সূত্রের খবর, অনন্যাকে এনসিবি-র এই জেরাপর্ব আরও ২-৩ দিন চলবে অনুমান করে আগে থেকেই নিজের শ্যুটিংয়ের কাজ বেশ কিছু দিন পিছিয়ে দিয়েছেন অনন্যা।

এই মুহূর্তে ৩-৪টি ছবি করার কথা চলছিল অনন্যার। সেই সব ছবির শ্যুটিং পিছিয়ে দিতে অনুরোধ করেছেন অভিনেত্রী।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন