Ananya Panday

Ananya Panday: মাদক মামলায় ফের তলব অনন্যাকে, গ্রেফতারের জল্পনা

বৃহস্পতিবার অনন্যাকে এনসিবির দফতরে টানা ২ ঘণ্টা জেরা করা হয়। তার পরেরদিন, শুক্রবারও অভিনেত্রীকে ৪ ঘণ্টা জেরা করেন মাদক মামলার তদন্তকারীরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ১১:৩৭
Share:

অনন্যা যদিও আগাগোড়াই বিষয়টি ঠাট্টা বলে এড়িয়ে গিয়েছেন। ফাইল চিত্র।

মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আবার বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠাল জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো (এনসিবি)। মুম্বইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় এই নিয়ে অভিনেত্রীকে তৃতীয়বার তলব করা হল। সেই সঙ্গে জোরাল হচ্ছে তাঁকে গ্রেফতারের জল্পনাও।

মাদক মামলায় গ্রেফতার আরিয়ান খানের সঙ্গে অভিনেত্রীর একটি হোয়াটসঅ্যাপ কথোপকথনের সূত্রে বৃহস্পতিবার প্রথম এনসিবি ডেকে পাঠায় অনন্যাকে। তার আগে অবশ্য অনন্যার বাড়িতে তল্লাশি চালান তদন্তকারীরা। সেখান থেকে একটি ল্যাপটপ এবং দু’টি মোবাইল ফোনও বাজেয়াপ্ত করা হয়। পরে বৃহস্পতিবার অনন্যাকে এনসিবি-র দফতরে টানা ২ ঘণ্টা জেরা করা হয়। তার পরের দিন, শুক্রবারও অভিনেত্রীকে ৪ ঘণ্টা জেরা করেন মাদক মামলার তদন্তকারীরা। অনন্যা যে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তা-ও প্রকাশ্যে আসে এনসিবি-র হাতে আসা হোয়াটসঅ্যাপ বার্তা।

Advertisement

অনন্যা যদিও বিষয়টি ঠাট্টা বলে এড়িয়ে গিয়েছেন। এমনকি এ-ও বলেছেন গাঁজা যে মাদক, তা তাঁর জানা ছিল না। তবে মুখে যা-ই বলুন অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রে খবর ছিল, মাদক মামলায় যে তাঁকে আবারও ডাকা হবে, তা আগেই বুঝেছিলেন অনন্যা। এমনকি তার জন্য নিজের সমস্ত শ্যুটিংয়ের কাজও বেশ কয়েক দিন পিছিয়ে দিয়েছিলেন। সোমবার অভিনেত্রীর আশঙ্কা সত্যি হল। অনন্যাকে সোমবার ফের মুম্বইয়ে এনসিবি-র দফতরে অনন্যাকে ডেকে পাঠানো হয়েছে।

তবে অভিনেত্রীকে কী বিষয়ে জেরা করা হবে সে ব্যাপারে কিছু জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন