লাগে রহো সার্কিটভাই

মুন্নাভাই আসছেন। নিশ্চিতভাবেই আসছেন। কেবল সঞ্জয় দত্তের মুক্তির অপেক্ষা। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘মুন্নাভাই’-এর ছায়াসঙ্গী ‘সার্কিট’ আরশদ ওয়ারশি ‘মুন্না’-র তৃতীয় পর্বের কথা জানিয়েছেন । বেআইনি অস্ত্র রাখার কারণে সঞ্জয় দত্তের কারাবাস ‘মুন্নাভাই’-এর সম্ভাবনাকে মুলতুবি রেখেছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ জুন ২০১৫ ০০:০০
Share:

মুন্নাভাই আসছেন। নিশ্চিতভাবেই আসছেন। কেবল সঞ্জয় দত্তের মুক্তির অপেক্ষা। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘মুন্নাভাই’-এর ছায়াসঙ্গী ‘সার্কিট’ আরশদ ওয়ারশি ‘মুন্না’-র তৃতীয় পর্বের কথা জানিয়েছেন । বেআইনি অস্ত্র রাখার কারণে সঞ্জয় দত্তের কারাবাস ‘মুন্নাভাই’-এর সম্ভাবনাকে মুলতুবি রেখেছে। ঠিক কবে এই জনপ্রিয় ছবির সিক্যুয়েলের কাজ শুরু হবে তা বোধহয় সঠিক ভাবে জানেন না প্রযোজক বিধু বিনোদ চোপড়াও। কিন্তু এটা নিশ্চিত যে আরশাদ এবং সঞ্জয়কে বাদ দিয়ে ‘মুন্নাভাই’-এর কথা ভাবা যায় না। রাজকুমার হিরানির ‘মুন্নাভাই এম বি বি এস’, ‘লাগে রহো মুন্নাভাই’-এর পর এই সিরিজের তৃতীয় ছবিটি পরিচালনা করার কথা সুভাষ কপূরের।

Advertisement

সুভাষের জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ‘জলি এল এল বি’-র নায়ক আরশদ বললেন, সঞ্জয়কে তাঁর বর্তমান মানসিক অবস্থা থেকে বের করে আনার জন্য ‘মুন্নাভাই’-এর মতো ছবির প্রয়োজন রয়েছে। তিনি

নিজে যদিও ছবির সিরিজ পছন্দ করেন না, তবু ‘মুন্নাভাই’ বা ‘জলি এল এল বি’-র মতো ছবি তার ব্যতিক্রম। এই ছবিগুলোতে অনেক জরুরি বার্তা রয়েছে। মানুষ এই সব ছবি বার বার দেখেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন