Entertainment News

বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন নবনীতা

গত ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’। সেখানে মা তারার ভূমিকায় অভিনয় করছেন নবনীতা। জিতুও অভিনয় করেছন এই ধারাবাহিকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০১৯ ১৬:৪৬
Share:

বিয়ের সকালে নবনীতা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

লাল পাড় সাদা শাড়ি। সোনার গয়না। লাল টিপ। মাথায় শোলার মুকুট— ঠিক এ ভাবেই সোমবার সকালে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করলেন টেলি পাড়ার চেনা মুখ নবনীতা দাস। বিয়ের সাজে অভিনেত্রী। রিল নয়, আজ রিয়েল লাইফেই তিনি বিয়ের কনে।

Advertisement

পাত্রকেও বাংলা টেলিভিশনের দর্শক ভালই চেনেন। তিনিও অভিনয়ের ক্ষেত্রে জনপ্রিয় মুখ। জিতু কমল। সোমবার সকালে সোশ্যাল মিডিয়ায় গায়ে হলুদের ভিডিয়ো শেয়ার করেছেন জিতুও।

২০১৮-র শেষে ‘অর্ধাঙ্গিনী’তে অভিনয় করতে গিয়ে জিতু-নবনীতার আলাপ। শুটিং চলাকালীন নয়। বরং শেষ হওয়ার পরই তাঁদের আলাপ গাঢ় হয়। খুব তাড়াতাড়িই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানিয়েছিলেন এই জুটি।

Advertisement

আরও পড়ুন, জন্মদিনে কী প্ল্যান? মানালি বললেন…

গত ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’। সেখানে মা তারার ভূমিকায় অভিনয় করছেন নবনীতা। জিতুও অভিনয় করেছন এই ধারাবাহিকে। পাশাপাশি প্রয়াত অঞ্জন চৌধুরীর ছেলে সন্দীপ চৌধুরীর পরিচালনায় ‘বিদ্রোহিনী’ এবং রেশমী মিত্রর পরিচালনায় ‘লাইমলাইট’-এ কাজ করেছেন। এই দুই ছবিতেই জুটি স্ক্রিন শেয়ার করেছেন ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে। অফস্ক্রিন এই জুটিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাচ্ছেন অনুরাগীরা।

আরও পড়ুন, ‘ভাল দেখতে লাগছে আগেও শুনেছি, কিন্তু ভাল অভিনয় ‘নকশি কাঁথা’য় শুনলাম’

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন