Nafisa Ali

লাকি আলির মৃত্যুসংবাদে ভরে উঠেছে টুইটার, সঠিক খবর দিলেন অভিনেত্রী নাফিসা আলি

আচমকাই মঙ্গলবার সন্ধে থেকে নেটমাধ্যমে লাকি আলির মৃত্যুসংবাদ পাওয়া যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২১ ১৩:০৭
Share:

লাকি আলি ও নাফিসা আলি।  

সুস্থ আছেন সুরকার ও গায়ক লাকি আলি। কোভিড সংক্রমণ হয়নি তাঁর। বেঙ্গালুরুতে নিজের বাগান বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। নেটমাধ্যমে সে কথা জানালেন বর্ষীয়ান অভিনেত্রী নাফিসা আলি।

Advertisement

আচমকাই মঙ্গলবার সন্ধেয় নেটমাধ্যমে লাকি আলির মৃত্যুসংবাদ পাওয়া যায়। সেই পোস্ট অনুসরণ করে চার দিক থেকে শোকবার্তা আসতে থাকে। বলা হয়, তিনি কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। গায়কের বন্ধু অভিনেত্রী নাফিসা আলি সে খবরের সত্যতা তুলে এনে আশ্বস্ত করেন নেটাগরিকদের।

টুইটারে অভিনেত্রী লিখলেন, ‘আজ আমার সঙ্গে দু’তিন বার কথা হয়েছে লাকির। সম্পূর্ণ সুস্থ। এমনকি আগামী দিনের জন্য সঙ্গীতানুষ্ঠানের পরিকল্পনা করছে সে। এই মাত্র আবার কথা বললাম। সবাই সুস্থ রয়েছে ওর পরিবারের’।

Advertisement

৯০ দশক জুড়ে তাঁর সঙ্গীতে মেতেছিলেন শ্রোতারা। কিন্তু মাঝে বহু বছরের বিরতি নিয়েছিলেন লাকি। গত বছর গোয়ায় একটি অনুষ্ঠানে তাঁকে গান গাইতে শোনা যায়। কেবল গিটার নিয়ে ‘ও সনম’-এর সেই ভিডিয়ো নিমেষে ভাইরাল হয়ছিল নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন