Naga Chaitanya-Sobhita Dhulipala

নাগা চৈতন্যর সঙ্গে ক্যামেরাবন্দি শোভিতা! সম্পর্ক আড়াল করতেই কি রাতারাতি ‘উধাও’ ছবি?

তাঁদের সম্পর্কের জল্পনায় জমজমাট দক্ষিণী ইন্ডাস্ট্রি। জনসমক্ষে কখনও নিজেদের প্রেম স্বীকার না করলেও খবর, বিদেশে একে অপরের সঙ্গেই সময় কাটাচ্ছেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ২১:১৮
Share:

গত বছর থেকেই চর্চায় নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালার প্রেমের জল্পনা। ফাইল চিত্র।

সামান্থা রুথ প্রভু তাঁর জীবনে অতীত। ২০২১ সালে বিবাহবিচ্ছেদ ঘোষণার পর জীবনে অনেকটা এগিয়ে গিয়েছেন নাগা চৈতন্য। খবর, ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। গত বছর থেকেই নাগা চৈতন্য ও শোভিতার প্রেমের গুঞ্জনে জমজমাট দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড। গত বছর শেষের দিকে নাকি লন্ডনে একসঙ্গে ছুটিও কাটিয়েছেন চর্চিত যুগল। যদিও সংবাদমাধ্যমের সব প্রশ্নের মুখে একেবারে চুপ দুই তারকাই। তবে ছবি কি আর মিথ্যা কথা বলে! সম্প্রতি সমাজমাধ্যমে দেখা গিয়েছিল নাগা চৈতন্য ও শোভিতার ‘ডিনার ডেট’-এর ছবি। তবে, ভাইরাল হওয়ার কিছুক্ষণের মধ্যেই ইনস্টাগ্রাম থেকে উধাও সেই ছবি। সম্পর্ক আড়াল করতেই কি তবে এত সাবধানতা?

Advertisement

নাগা চৈতন্যর ছবিতে শোভিতাকে দেখতে পাওয়ার পরেই সমাজমাধ্যমে ভাইরাল হয় সেই ছবি। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি সমাজমাধ্যমে নাগা চৈতন্যর সঙ্গে একটি ছবি পোস্ট করেন এক নামী রেস্তরাঁর শেফ। ইনস্টাগ্রামের পাতায় সেই ছবি সবার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন রন্ধনশিল্পী সুরেন্দর মোহন। দক্ষিণী তারকা অভিনেতার সঙ্গে দাঁড়িয়ে হাসিমুখে তোলা একটি ছবি। আপাতদৃষ্টিতে ছবিটি একেবারেই সাধারণ। তবে, একটু মন দিয়ে দেখলে দেখা যাবে, ছবিতে ঠিক পিছনের টেবিলেই বসে রয়েছেন অভিনেত্রী শোভিতা ধুলিপালা। আনমনা অভিনেত্রী হয়তো অপেক্ষা করছেন নাগা চৈতন্যর ছবি তোলার পালা শেষ হওয়ার। নাগা চৈতন্যর ছবিতে শোভিতাকে দেখতে পাওয়ার পরেই সমাজমাধ্যমে ভাইরাল হয় সেই ছবি। দুই তারকার দীর্ঘ দিনের প্রেমের জল্পনায় কি তবে সিলমোহর পড়ল? কৌতূহলী অনুরাগীরা। তবে সমাজমাধ্যমের পাতায় সেই ছবির আয়ু সীমিত। ভাইরাল হওয়ার পরেই রন্ধনশিল্পীর ইনস্টাগ্রামের পাতা থেকে উধাও ওই ছবি। তবে কি এখনও নিজেদের সম্পর্ক আড়ালেই রাখতে চাইছেন নাগা ও শোভিতা? জল্পনা অনুরাগী মহলে।

গত বছর লন্ডনে ঘুরতে গিয়েও একাধিক অনুরাগীর সঙ্গে ছবি তোলেন চর্চিত যুগল। তবে কোনও ছবিতেই এক সঙ্গে ধরা দেননি তাঁরা। তাতে অবশ্য দুয়ে দুয়ে চার করতে অসুবিধা হয়নি যুগলের অনুরাগীদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন