Naga Chaitanya

বিচ্ছেদের পরেও ঢালাও প্রশংসা! প্রাক্তনকে কি একেবারেই ভুলতে পারছেন না নাগা চৈতন্য?

এক সময় চুটিয়ে প্রেম করেছেন। চারহাত হওয়ার পরেও চিড় ধরেছে সম্পর্কে। এখন একে অপরের প্রাক্তন তাঁরা। তবে বিচ্ছেদের তিক্ততা ভুলে এখন চৈতন্যর গলায় অন্য সুর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৯:০৯
Share:

সামান্থার বিষয়ে প্রশ্ন শুনেও তা এড়িয়ে যাননি দক্ষিণী তারকা। ছবি: সংগৃহীত।

বিবাহবিচ্ছেদের পরে কেটে গিয়েছে প্রায় বছর দেড়েক। এখনও পর্যন্ত তা নিয়ে চর্চা থামেনি। নিজেদের প্রেমজীবন নিয়ে যতটা প্রচারের আলোয় ছিলেন প্রাক্তন দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য, তার থেকেও বেশি জল্পনা হয়েছে তাঁদের বিবাহবিচ্ছেদ ঘিরে। বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। একের পর এক ছবি ও সিরিজ়ে কাজ করছেন তিনি। অন্য দিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক রমণী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো এখন সর্বত্র। তবে নতুন প্রেমের ফিসফাসের মধ্যেও প্রাক্তনের বিষয়ে মনে তিক্ততা পুষে রাখতে নারাজ দক্ষিণী তারকা নাগা চৈতন্য। তাই প্রাক্তন স্ত্রী সামান্থার বিষয়ে মুখ খুললেও স্রেফ ঢালাও প্রশংসা চৈতন্যর গলায়।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে চৈতন্যকে প্রশ্ন করা হয়, সামান্থার কোন গুণ তিনি সব থেকে বেশি পছন্দ করেন। প্রাক্তন স্ত্রীর বিষয়ে প্রশ্ন শুনেও তা এড়িয়ে যাননি দক্ষিণী তারকা। বরং নিজস্ব ভঙ্গিতে উত্তর দেন চৈতন্য। তাঁর কথায়, ‘‘সামান্থা ভীষণ পরিশ্রমী। ওর মনের জোর অসামান্য। ও যদি মনে করে কোনও কিছু অর্জন করবে, তা হলে সেটা ও করেই ছাড়বে।’’ পাশাপাশি, সামান্থার একাধিক ছবির কথাও উল্লেখ করেন নাগা চৈতন্য। পেশার দিক থেকে যে এখনও প্রাক্তন স্ত্রীর বেশ কদর করেন তিনি, তা স্পষ্ট তাঁর মন্তব্যেই। সম্প্রতি ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ যে তাঁর বেশ পছন্দ হয়েছে, তাও উল্লেখ করেছেন চৈতন্য।

২০২১-এর অক্টোবরে সমাজমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মনখারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য। অথচ দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র ৪ বছরের মাথায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন