Amitabh Bachchan

মরাঠি পরিচালকের বলি ডেবিউতে বিগ বি!

ছবির নাম বা কাস্টিং এখনও ঠিক হয়নি। তবে অমিতাভকে পিতৃতান্ত্রিক সমাজের এক গুরুত্বপূর্ণ ব্যক্তির ভূমিকায় দেখা যাবে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৭ ১৯:১৬
Share:

এ বার মরাঠি পরিচালকের প্রথম বলি ছবিতে বিগ বি! ছবি: অমিতাভ বচ্চনের টুইটার পেজের সৌজন্যে।

মরাঠি পরিচালক নাগরাজ মঞ্জুলের বলিউডে অভিষেক হতে চলেছে। ডেবিউ কিন্তু যেমন তেমন ভাবে হচ্ছে‌ না। বলিউডে নিজের প্রথম ছবিতে মুখ্য ভূমিকায় পরিচালক বেছে নিয়েছেন অমিতাভ বচ্চনকে। হ্যাঁ! ডিএনএ-র খবর অনুযায়ী, ইতিমধ্যেই বিগ বি এই ছবি করবেন বলে পরিচালকের সঙ্গে পাকা কথাও বলে ফেলেছেন।

Advertisement

আরও পড়ুন, ফ্রেন্ডশিপ ডে-তে কী করলেন আমির ও শাহরুখ?

গত বছর মরাঠি রোম্যান্টিক ছবি ‘সৈরত’ নজর কেড়েছিল সিনেপ্রেমীদের। দর্শক এবং সমালোচক— দুয়েরই প্রশংসা কুড়িয়েছিলেন পরিচালক নাগরাজ মঞ্জুলে। আনন্দটা দ্বিগুণ হয়ে গিয়েছিল যখন, অমিতাভ খোদ পরিচালককে ব্যক্তিগত ভাবে শুভেচ্ছা জানিয়েছিলেন। ডিএনএ-র খবর অনুযায়ী, এর পর পরই আরও একটি মরাঠি ছবির চিত্রনাট্য তৈরি করার কাজ শুরু করেন নাগরাজ। তবে কিছু দিনের মধ্যেই সিদ্ধান্ত বদলে ছবিটি হিন্দিতে তৈরির পরিকল্পনা করেন। সূত্রের খবর, প্রায় এক-দেড় বছর সেই নতুন চিত্রনাট্য নিয়ে কাজ করে, তার পর পরিচালক বিগ বি-র সঙ্গে দেখা করেন।

Advertisement

নাগরাজ মঞ্জুলে। মরাঠি পরিচালক। ছবি: টুইটারের সৌজন্যে।

আরও পড়ুন, সোয়াইন ফ্লুয়ে কাহিল আমির-কিরণ

ছবির নাম বা কাস্টিং এখনও ঠিক হয়নি। তবে অমিতাভকে পিতৃতান্ত্রিক সমাজের এক গুরুত্বপূর্ণ ব্যক্তির ভূমিকায় দেখা যাবে। পরিচালক জানিয়েছেন, তিনি অমিতাভের খুব বড় ফ্যান। বিগ বি-কে নিয়ে কাজ করা তাঁর কাছে স্বপ্নের মতো। আগামী জানুয়ারি থেকেই শুরু হতে পারে শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন