salman khan

Bollywood: ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর অদেখা কিছু দৃশ্য নেটমাধ্যমে ফাঁস করলেন অভিনেত্রী

 ন্যান্সির দেওয়া ছবিগুলিতে সলমন ছাড়াও দেখা যাচ্ছে জারিনা ওয়াহাব এবং বীরেন্দ্র সাক্সেনাকেও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ২১:৩২
Share:

ন্যান্সি জৈন।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর অদেখা কিছু দৃশ্যের ঝলক ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী ন্যান্সি জৈন। ছবিতে সলমনের বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

ন্যান্সির দেওয়া ছবিগুলিতে সলমন ছাড়াও দেখা যাচ্ছে জারিনা ওয়াহাব এবং বীরেন্দ্র সাক্সেনাকেও। ‘রাধে’-তে সলমন আর ন্যান্সির মা এবং বাবার চরিত্রে অভিনয় করেছিলেন তাঁরা। ন্যান্সির দেওয়ালে যে দৃশ্যগুলির ছবি দেখা যাচ্ছে, মূল ছবিতে সেগুলো দেখা যায়নি। ইনস্টাগ্রামে অভিনেত্রী লিখেছেন, ‘এই ছবিগুলি আমার ভীষণ প্রিয়। আমার মনের অনেকটা জায়গা জুড়ে রয়েছে। এই ছবি থেকেই আমার যাত্রা শুরু হয় এবং এখন আমি আপনাদের ভালবাসা এবং সমর্থন পেতে শুরু করি। স্বপ্নেও ভাবিনি আমি এতকিছু পাব। আশা করি ভবিষ্যতেও ঈশ্বর আমাকে নিজেকে প্রমাণ করার সুযোগ পাব।’

Advertisement


গত ১৩ মে মুক্তি পেয়েছে প্রভুদেবা পরিচালিত ‘রাধে’। দীর্ঘদিন পর সলমন পর্দায় এলেও দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারেননি তিনি। এমনকি সলমনের বাবা সেলিম খানেরও পছন্দ হয়নি এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন