Rituparna Sengupta

Narendra Modi’s Brigade Rally: মোদীর ব্রিগেডে কি থাকছেন ঋতুপর্ণা? জানালেন আনন্দবাজার ডিজিটালকে

গত ২২ ফেব্রুয়ারি প্রকাশ জাভড়েকরের সঙ্গে টলিউড শিল্পীদের বৈঠকেও দেখা গিয়েছিল ঋতুপর্ণাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ১১:৩৪
Share:

ঋতুপর্ণা সেনগুপ্ত।

টলিউডের প্রথম সারির নায়িকা তিনি। চারদিকে গুঞ্জন, বিজেপি-তে নাম লেখাবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। রবিবার ব্রিগেডে নরেন্দ্র মোদীর সভাতেও উপস্থিত থাকবেন বলে খবর ছড়িয়েছে চারদিকে। বিধানসভা নির্বাচনের আগে গেরুয়া শিবিরের মঞ্চে তাঁকে দেখা গেলে রটনাকেই ঘটনা বলে ধরে নেওয়া যেত। কিন্তু সে জল্পনায় জল ঢেলে দিয়ে আনন্দবাজার ডিজিটালকে অভিনেত্রী বললেন, ‘‘আমি মুম্বইতে নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত। বুঝতেই পারছেন ব্রিগেডে নেই আমি।বিজেপিতে যাওয়ার কোনও পরিকল্পনা নেই আমার। প্লিজ আনন্দবাজার ডিজিটালে লিখে দিন। সঠিক খবরটা প্রকাশ পাক।নয়তো ফোনে আর টেক্সট মেসেজের উত্তর দিতে দিতে আমি ক্লান্ত।’’

Advertisement

গত ২২ ফেব্রুয়ারি প্রকাশ জাভড়েকরের সঙ্গে টলিউড শিল্পীদের বৈঠকেও দেখা গিয়েছিল ঋতুপর্ণাকে। তাঁর সঙ্গেই সেখানে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, মহেন্দ্র সোনি, পাওলি দাম, কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো শিল্পী। এনএফডিসি সূত্রে খবরে জানা গিয়েছিল, রাজনৈতিক কারণেই আয়োজিত হয় সেই বৈঠক। কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র উপস্থিতি যেন তাতে আরও পারদ চড়িয়েছিল। সে বারও বৈঠক শেষে ঋতুপর্ণা জানিয়েছিলেন, বিজেপি-তে যোগ দিতে সেখানে যাননি তিনি। গিয়েছিলেন সিনেমা নিয়ে আলোচনা করতে।

আপাতত মুম্বইয়ে ছবির শ্যুটে ব্যস্ত ঋতুপর্ণা। তার আগে দেহরাদুনে ‘অন্তর্দৃষ্টি’ ছবির কাজ করছিলেন তিনি। এই ছবিতে অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়কেও দেখা যাবে ঋতুপর্ণার সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন