Naseeruddin Shah

Naseeruddin Shah: নিউমোনিয়ায় আক্রান্ত অভিনেতা নাসিরুদ্দিন শাহ, ভর্তি মুম্বইয়ের হাসপাতালে

গত দু’দিন ধরে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন নাসিরুদ্দিন শাহ। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ১২:৪৮
Share:

নাসিরুদ্দিন শাহ

নিউমোনিয়ায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ। ভর্তি করানো হয়েছে মুম্বইয়ের এক হাসপাতালে। অভিনেতার সহকারী জানালেন, আপাতত স্থিতিশীল তিনি। চিকিৎসায় সাড়া দিচ্ছেন।

Advertisement

গত দু’দিন ধরে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। পরীক্ষানিরীক্ষার পরে তাঁর ফুসফুসে নিউমোনিয়ার লক্ষণ দেখা গিয়েছে। তার পরেই হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নিয়েছে পরিবার। বুধবার সকালে সে তথ্য প্রকাশ্যে আসে।

অসুস্থ বর্ষীয়ান অভিনেতা

অভিনেতার সহকারী এক জাতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘গত দু’দিন ধরেই তিনি পর্যবেক্ষণে রয়েছেন। আপাতত তিনি স্থিতিশীল, চিকিৎসায় সাড়াও দিচ্ছেন।’’

Advertisement

গত বছর করোনার প্রথম ঢেউয়ের সময়ে অভিনেতা ঋষি কপূর এবং ইরফান খানের মৃত্যুর পরেই আচমকাই নাসিরুদ্দিনের অসুস্থতার ভুয়ো খবর ছড়িয়ে পড়ে চার দিকে। নেটমাধ্যম জুড়ে অভিনেতার সুস্থতা কামনা করতে থাকেন অনুরাগীরা। সেই সময়ে নাসিরুদ্দিনের ছেলে অভিনেতা ভিভান শাহ এই খবরের সত্যতা নিয়ে মুখ খোলেন। জানান, তাঁর বাবা সম্পূর্ণ সুস্থ। নিজের বাগান বাড়িতে স্ত্রী রত্না পাঠক শাহ এবং নাট্যদলের কর্মীদের সঙ্গে সময় কাটাচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন