Entertainment News

সোশ্যাল মিডিয়ায় ফের উত্তাপ ছড়ালেন নভ্যা

নভ্যার পোস্ট করা একটি ছবিতে অন্য দুই মহিলার সঙ্গে নাচের ভঙ্গিতে রয়েছেন তিনি। বলি মহলের একটা অংশের ধারণা, বন্ধুদের সঙ্গেই ছবিটি তুলেছেন নভ্যা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৭ ১৬:০৬
Share:

নভ্যা নভেলি নন্দা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ফের খবরে নভ্যা নভেলি নন্দা। অমিতাভ বচ্চনের নাতনি সোশ্যাল পোস্টের কারণে মাঝেমধ্যেই শিরোনামে চলে আসেন। এ বারও সেই একই কারণ। ফের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি ও ভিডিওর কারণে শিরোনামে এই স্টার কিড।

Advertisement

আরও পড়ুন, শাহরুখের মেয়ের বিকিনি পরা ছবি ভাইরাল

নভ্যার পোস্ট করা একটি ছবিতে অন্য দুই মহিলার সঙ্গে নাচের ভঙ্গিতে রয়েছেন তিনি। বলি মহলের একটা অংশের ধারণা বন্ধুদের সঙ্গেই ছবিটি তুলেছেন নভ্যা। সদ্য একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে বন্ধুদের সঙ্গে উদ্দাম নাচছেন নভ্যা। সোশ্যাল মিডিয়ার এই সেনসেশনের লভ লাইফ নিয়েও বারবার প্রশ্ন উঠেছে। তবে ভিডিওতে ধরা পড়েছে তাঁর পার্টি মুডের ছবি। 😘😘💋 (__)

Advertisement

😘😘💋

(__)

আরও পড়ুন, বাড়ির লক্ষ্মীপুজোয় লাইভ আড্ডা দিলেন অপরাজিতা

আলোচনার কেন্দ্রে রয়েছে অন্য একটি ছবিও। সেখানে কারও মুখ দেখা যাচ্ছে না। তবে জিনস্ পরা পায়ের ছবি নভ্যার বলেই মনে করছে সিনে মহল। সেখানেই নভ্যার ফ্যাশন সেন্সের প্রশংসা করছে সোশ্যাল মহল। ❣️❣️❣️🌟🌟🌟 (__)

❣️❣️❣️🌟🌟🌟

(__)

🤗🤗⚡️⚡️

(__)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন