অমিতাভের নাতনির ফ্যাশন আইডল নীতু কপূর

বলিউডে বচ্চন এবং কপূর পরিবারের ঘনিষ্ঠতার কথা সকলেরই জানা। দুই পরিবারের জেন ওয়াই প্রজন্মের মধ্যেও রয়েছে ঘনিষ্ঠ সম্পর্ক। সম্প্রতি অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা লাইমলাইটে এসেছেন। প্যারিসে ডেব্যুটান্টস বল-এ অংশ নিচ্ছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ অক্টোবর ২০১৫ ১৫:০৮
Share:

গ্র্যানি নীতুর সঙ্গে নব্যা। ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে।

বলিউডে বচ্চন এবং কপূর পরিবারের ঘনিষ্ঠতার কথা সকলেরই জানা। দুই পরিবারের জেন ওয়াই প্রজন্মের মধ্যেও রয়েছে ঘনিষ্ঠ সম্পর্ক। সম্প্রতি অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা লাইমলাইটে এসেছেন। প্যারিসে ডেব্যুটান্টস বল-এ অংশ নিচ্ছেন তিনি। আর সেখানেই দেখা যাচ্ছে তাঁর ফ্যাশন ফান্ডা।

Advertisement

এই নয়া তারকার ফ্যাশন আইডল কে জানেন? মা শ্বেতা নন্দা নন, এমনকি দিদিমা জয়া বচ্চনও নন। শ্বেতার পছন্দ নীতূ কপূরের ফ্যাশন। দিন কয়েক আগে ইন্সটাগ্রামে নীতূ কপূরের সঙ্গে একটা ছবি শেয়ার করেছেন নব্যা। সেখানে রয়েছেন নব্যার ভাই এবং মা শ্বেতা নন্দাও। নব্যা লিখেছেন, ‘গ্র্যানি নীতুজির ড্রেস সেন্স আমাকে খুব ইন্সপায়ার করে।’ বলিউডের একাংশ মনে করছেন, ফিরে আসছে আশির দশকের স্টাইল। তাই নব্যার নীতুর হেয়ারকাট, ড্রেস সবই পছন্দ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন