খোঁজ মিলল নভ্যার ‘আসল’ প্রেমিকের!

আরিয়ান এবং নভ্যা নভেলি নন্দা নাকি প্রেম করছেন! অনেক দিন ধরে এমনটাই শোনা যাচ্ছিল বি-টাউনে। দু’জনে লন্ডনে এক সঙ্গে পড়াশোনা করতেন। বেশির ভাগ সময় ওঁদের দু’জনকে এক সঙ্গেই দেখা যাচ্ছে। নভ্যা নিজে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ জুন ২০১৬ ১৮:০৪
Share:

আরিয়ান এবং নভ্যা নভেলি নন্দা নাকি প্রেম করছেন! অনেক দিন ধরে এমনটাই শোনা যাচ্ছিল বি-টাউনে। দু’জনে লন্ডনে এক সঙ্গে পড়াশোনা করতেন। বেশির ভাগ সময় ওঁদের দু’জনকে এক সঙ্গেই দেখা যাচ্ছে। নভ্যা নিজে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন। তাই সোশ্যাল মিডিয়ায় তাঁর আপলোড করা বিভিন্ন ছবি এই ধারণাকে আরও উষ্কে দিয়েছে। কিন্তু এই ধারণা একটু একটু করে বদলাতে শুরু করেছে ইদানীং নভ্যার আপলোড করা কিছু ছবির সৌজন্যে। এখন বি-টাউনের নতুন গুঞ্জনে নভ্যার সঙ্গে আর আরিয়ানের নাম জুড়ে নেই। শোনা যাচ্ছে নভ্যার ‘আসল’ প্রেমিক একজন লন্ডন নিবাসী যুবক, নাম হ্যারি গিলিস। হ্যারিও নাকি নভ্যা আর আরিয়ানের সঙ্গে লন্ডনে পড়াশোনা করতেন। শোনা যাচ্ছে বেশ কিছুদিন হল নভ্যা হ্যারির সঙ্গে প্রেম করছেন। যদিও নভ্যা এখনো হ্যারির সঙ্গে ওঁর সম্পর্কের কথা স্বীকার করেননি। তাতে কী! নভ্যা সোশ্যাল মিডিয়ায় নতুন নতুন ছবি আপলোড করতে থাকবেন আর বি-টাউনে নতুন নতুন জল্পনা চলতে থাকবে। কিন্তু কোনটা সত্যি আর কোনটা মিথ্যে সেটা তো সময় এলেই জানা যাবে!

Advertisement

আরও পড়ুন...
যে স্টার কিডদের অপেক্ষায় দিন গুনছে বলিউড

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন