নতুন লুকে ‘ইন্সপেক্টর খান’

নতুন ছবির জন্য ভোল বদল নওয়াজউদ্দিন সিদ্দিকি-রকানে দুল। টি-শার্টের ওপর সদ্য কেনা লেদার জ্যাকেট। চোখে নীল রঙের শেডস। আজকাল এটাই তাঁর ফ্যাশন স্টেটমেন্ট। রাস্তায় হোক বা স্টুডিয়োতে — চেনাই যাচ্ছে না নওয়াজউদ্দিন সিদ্দিকিকে।

Advertisement
শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৬ ০০:২৬
Share:

নওয়াজউদ্দিন সিদ্দিকি

কানে দুল। টি-শার্টের ওপর সদ্য কেনা লেদার জ্যাকেট। চোখে নীল রঙের শেডস। আজকাল এটাই তাঁর ফ্যাশন স্টেটমেন্ট। রাস্তায় হোক বা স্টুডিয়োতে — চেনাই যাচ্ছে না নওয়াজউদ্দিন সিদ্দিকিকে।

Advertisement

বলিউডের মেক আপ আর্টিস্ট হোন কিংবা বন্ধু, নওয়াজের নতুন লুক দেখে হতবাক সবাই। ইতিউতি গুঞ্জন, ‘‘এর হলটা কী?’’ উত্তরটা দিচ্ছেন নওয়াজের এক ঘনিষ্ঠ বন্ধু, পরিচালক সাবির খান। যাঁর ‘মুন্না মাইকেল’ ছবির জন্যই নওয়াজের এই ভোলবদল।

চেনা গণ্ডির বাইরে গিয়ে তিনি এ বার রোম্যান্টিক হিরোর চরিত্রে। ‘‘গল্পটা লেখার সময়ই জানতাম, নওয়াজের চরিত্রটা কেমন হবে। আর সেটা মাথায় রেখেই ওর এই নতুন লুক,’’ বলছিলেন সাবির। ছবিতে নওয়াজের পাশাপাশি দেখা যাবে টাইগার শ্রফকে। আগের ছবি ‘ফ্লাইং জাঠ’ ফ্লপ হলেও, নওয়াজের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন জ্যাকি শ্রফ-পুত্র। এ বিষয়ে সরাসরি মুখ না খুললেও, নওয়াজ অবশ্য নিজের লুকের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আরে ভাই, একটু শো-অফ না করলে চলে!

Advertisement

আনন্দplus প্রতিনিধি

আনাচে কানাচে

‘হাওয়া হাওয়াই’: মুম্বইয়ের এক অনুষ্ঠানে শ্রীদেবী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন