Bollywood Controversy

১০ দিনেই শেষ সফর! ‘বিগ বস্ ওটিটি’র ঘরে নিজের পরিচয় তৈরি করতে এসে ডাঁহা ফেল আলিয়া

গত বছর চর্চায় থেকেছেন দাম্পত্যকলহের কারণে। আপাতত আইনি মতে বিবাহবিচ্ছেদের পথে নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও আলিয়া সিদ্দিকি। তার মাঝেই ‘বিগ বস্ ওটিটি’ রিয়্যালিটি শোয়ে অংশ নিয়েছিলেন আলিয়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১৭:০০
Share:

‘বিগ বস্‌ ওটিটি’র দ্বিতীয় সিজ়নে প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছিলেন আলিয়া সিদ্দিকি। ছবি: সংগৃহীত।

গত বছরের শেষ দিক থেকে চর্চায় বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্যকলহ। একাধিক মামলা, মোকদ্দমার পরেও এখনও পর্যন্ত সম্পূর্ণ মীমাংসা হয়নি নওয়াজ় ও আলিয়ার গার্হস্থ্য সমস্যার। এখনও আদালতের বিচারাধীন অভিনেতা ও তাঁর স্ত্রীর বিবাহবিচ্ছেদের মামলা। তার মাঝেই নওয়াজ়ের স্ত্রীর তকমা থেকে বেরিয়ে নিজের পরিচয় তৈরি করার দিকেও পা বাড়িয়েছিলেন আলিয়া। সলমন খানের ‘বিগ বস্‌ ওটিটি’র দ্বিতীয় সিজ়নে প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছিলেন তিনি। তবে ১০ দিন কাটতে না কাটতেই সেখানেও ফুরোল তাঁর মেয়াদ। ‘বিগ বস ওটিটি’র ঘর থেকে বহিষ্কৃত হলেন আলিয়া।

Advertisement

‘বিগ বস্ ওটিটি’-র দ্বিতীয় সিজ়নে এসে তাঁর ও নওয়াজ়ের প্রেম নিয়ে একাধিক বার স্মৃতিচারণ করেছেন আলিয়া। নওয়াজ়ের সঙ্গে গার্হস্থ্য হিংসার প্রসঙ্গও বার বার তুলেছেন তিনি। নিজের দাম্পত্যজীবন নিয়ে অতিরিক্ত চর্চা করার কারণে শোয়ের সঞ্চালক সলমনের কাছ হুঁশিয়ারিও শুনেছিলেন আলিয়া। এক এপিসোডে সলমন তাঁকে সাফ জানিয়ে দেন, ব্যক্তিগত জীবনের কাসুন্দি ঘাঁটার জায়গা ‘বিগ বস্ ওটিটি’ নয়।

শুধু সলমনই নন, আলিয়ার উপরে বিরক্ত হয়ে তাঁকে বহিষ্কারের জন্য মনোনীত করেন পূজা ভট্টও। তাঁকে মনোনীত করার কারণ হিসাবে মহেশ-কন্যা বলেন, ‘‘গত এক সপ্তাহ ধরে আলিয়ার ব্যক্তিত্ব আমার একেবারেই পছন্দ হয়নি। আমরা যে ধরনের কাজ করি, সেটা দিয়ে আমাদের পরিচিতি তৈরি হয়। মুখে বড় বড় কথা বললেই সব হয় না। বিয়ে আমারও ভেঙেছে। অনেক মহিলারই সংসার টেকে না। কিন্তু তা নিয়ে একই কথা ঘ্যানঘ্যান করে গেলে মানুষ তা শুনতে শুনতে ক্লান্ত হয়ে পড়েন। সব সময় নিজেকে বেচারি প্রতিপন্ন করার চেষ্টা করাটা ছেড়ে দিলে ভবিষ্যতে অনেক উন্নতি হবে।’’ শেষরক্ষা অবশ্য হয়নি। সপ্তাহের মাঝেই ‘বিগ বস্ ওটিটি’-র ঘর ছাড়তে হল আলিয়াকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন