Nawazuddin Siddiqui

ভিডিয়োয় কাঁদো-কাঁদো চোখমুখ, কী অভিযোগ তুললেন নওয়াজ়ের পরিচারিকা?

ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড়ের সম্মুখীন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। এ বার চোখে জল নিয়ে ভিডিয়ো করে অভিযোগ জানালেন তাঁর পরিচারিকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:০৯
Share:

স্ত্রীর পরে এ বার পরিচারিকার অভিযোগে বিদ্ধ নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। ছবি: সংগৃহীত।

ব্যক্তিগত জীবনে বিপর্যস্ত বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। অভিনেতাকে একের পর পর অভিযোগে বিদ্ধ করেছেন স্ত্রী আলিয়া সিদ্দিকি। এমনকি, তাঁদের দাম্পত্য কলহের জল গড়িয়েছে আদালত পর্যন্ত। এ বার অভিনেতার বিরুদ্ধে অভিযোগ তুললেন তাঁর পরিচারিকা। আলিয়া ও তাঁর দুই সন্তান ভারতে চলে আসার পরে দুবাইয়ে আটকে রয়েছেন তিনি। নেই টাকাপয়সা, নেই কোনও খাবারও। ভিডিয়ো করে নিজের করুণ অবস্থার কথা জানালেন নওয়াজ়ের দুবাইয়ের পরিচারিকা।

Advertisement

দুবাইয়ে পরিচারিকাকে আটকে রেখেছেন তিনি, নওয়াজ়ের বিরুদ্ধে এই মর্মে অভিযোগ করে টুইট করেন আলিয়া সিদ্দিকির আইনজীবী রিজ়ওয়ান। সেই টুইটেই তিনি শেয়ার করেন পরিচারিকার ভিডিয়ো। পরিচারিকার অভিযোগ, তাঁকে ভুল তথ্য দিয়ে কাজে নেওয়া হয়েছিল। তিনি জানান, এক অজানা সংস্থার সেল্‌স ম্যানেজারের পদের জন্য তাঁকে কাজে নিয়েছিলেন বলিউড অভিনেতা। তার পর তাঁকে আলিয়ার দুই সন্তানের দেখাশোনার কাজে লাগানো হয়। দুবাইয়ে লেখাপড়া করত নওয়াজ় ও আলিয়ার দুই সন্তান। তাদের দেখাশোনার কাজ করতেন ওই পরিচারিকা। তাঁর দাবি, ভিসার মূল্য দেওয়ার অজুহাতে তাঁকে কখনও বেতন পর্যন্ত দেননি অভিনেতা। সঙ্গে তাঁর অভিযোগ, দুবাইয়ে কোনও টাকাপয়সা ও খাবার ছাড়াই তাঁকে ফেলে রেখে চলে গিয়েছেন অভিনেতা। পরিচারিকার এই ভিডিয়ো টুইটারে শেয়ার করেন নওয়াজ়ের স্ত্রী আলিয়ার আইনজীবী। পরিচারিকাকে বিদেশ থেকে ভারতে ফিরিয়ে আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন জানান রিজওয়ান। পাশাপাশি, পরিচারিকাকে তাঁর প্রাপ্য বেতন দেওয়ারও আর্জি জানান তিনি।

গত মাসে বলিউড অভিনেতা ও তাঁর পরিবারের বিরুদ্ধে তাঁকে খেতে না দেওয়া, শৌচাগার ব্যবহার করতে না দেওয়ার অভিযোগ তোলেন নওয়াজ়উদ্দিনের স্ত্রী আলিয়া সিদ্দিকি।‘সেক্রেড গেমস’ অভিনেতার বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও প্রতারণার অভিযোগও দায়ের করেছেন তিনি। এমনকি, নওয়াজ়ের মা তাঁর ও আলিয়ার দ্বিতীয় সন্তানকে ‘অবৈধ’ বলে দাবি করায় নিজের সন্তানের পিতৃত্ব পরীক্ষার জন্য আদালতের দ্বারস্থ হয়েছেন নওয়াজ়ের স্ত্রী। ব্যক্তিগত জীবনে একের পর এক সমস্যার সম্মুখীন হওয়ায় পিছিয়ে গিয়েছে অভিনেতার পরবর্তী ছবির মুক্তিও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন