Kartik Aaryan

প্রাক্তন প্রেমিকার সঙ্গে ছবি ভাইরাল, অবশেষে মুখ খুললেন ‘শেহজ়াদা’

ছবির পাশাপাশি নিজের প্রেমজীবন নিয়েও চর্চায় বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। প্রাক্তন প্রেমিকার সঙ্গে ভাইরাল হওয়া ছবি নিয়ে কী বললেন অভিনেতা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫১
Share:

প্রাক্তনের সঙ্গে ছবি ভাইরাল, কী বললেন কার্তিক? ফাইল চিত্র।

প্রেমের গোটা মাসটাই কোনও না কোনও খবরে থেকেছেন তিনি। কখনও ছবির জন্য, কখনও আবার নিজের প্রেমজীবনের জন্য। সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘শেহজ়াদা’র প্রচারে এক অনুষ্ঠানে আবারও উঠে এল কার্তিক আরিয়ানের প্রেমজীবনের প্রসঙ্গ। তবে এ বার আর প্রশ্ন এড়াননি বলিউডের ‘শেহজ়াদা’। বরং, নিজস্ব ভঙ্গিতে উত্তর দিলেন প্রশ্নের।

Advertisement

সপ্তাহখানেক আগে প্রেম নিবেদন দিবসে ভাইরাল হয়েছিল কার্তিক আরিয়ান ও সারা আলি খানের ছবি। প্রেম দিবসের আগে উদয়পুরে একসঙ্গে দেখা গিয়েছিল দুই চর্চিত প্রাক্তনকে।সমাজমাধ্যমে ছবি ভাইরাল হওয়ার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল অনুরাগীদের মধ্যে। তবে কি প্রেম দিবসের আগেই ফের প্রেমে ফিরেছেন ‘লভ আজ কাল’ জুটি? এ বার ভাইরাল হওয়া সেই ছবি নিয়ে মুখ খুললেন কার্তিক। অভিনেতাকে ওই ছবি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘আমরা একই সময়ে উদয়পুরে ছিলাম। তাই দেখা হয়ে গিয়েছিল। তখন অনেকেই আমাদের দু’জনের ছবি তুলেছিলেন। আমি অবাক হচ্ছি এটা দেখে যে, মাত্র একটা-দু’টো ছবিই ভাইরাল হয়েছে!’’ উত্তর দিতে গিয়ে কার্তিকের গলায় মজার সুর।

ফেব্রুয়ারি মাসে মা অমৃতা সিংহের জন্মদিন উপলক্ষে উদয়পুরে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী সারা আলি খান। ঘটনাচক্রে সেই সময়েই ‘শেহজ়াদা’র প্রচারে সেখানে ছিলেন কার্তিক আরিয়ানও। সেই সূত্রেই দেখা হয় দুই প্রাক্তনের। শোনা যায়, ইমতিয়াজ় আলির ‘লভ আজ কাল’ ছবিতে অভিনয় করার সময় প্রেমের সম্পর্কে ছিলেন কার্তিক ও সারা। জনসমক্ষে সম্পর্কের কথা স্বীকার না করলেও কর্ণ জোহরের শো ‘কফি উইথ কর্ণ’য় এসে কথায় কথায় সম্পর্কে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছিলেন বলিউডের নবাব-কন্যা। তবে, বিচ্ছেদ হয়ে গেলেও একে অপরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন কার্তিক ও সারা। একাধিক পার্টি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একে অপরের সঙ্গে হাসিমুখে গল্প করতে দেখা গিয়েছে দুই তারকাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন