Neel Bhattacharya

পানশালার টেবিলে উঠে উদ্দাম নাচ হবু দম্পতির, চক্ষু চড়কগাছ অনুরাগীদের

খাতায়-কলমে দম্পতি হওয়ার আগেই যুগল হিসেবে নিজেদের জীবনের প্রতিটি মুহূর্ত উদ্‌যাপন করছেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ১৬:০৩
Share:

নীল ভট্টাচার্য ও তৃণা সাহা

টেলিপাড়ার জনপ্রিয় ‘ফিল্মি’ জুটির আর এক দফা বিনোদনে মাতল নেটদুনিয়া। আর মাত্র কয়েকটা দিন বাকি। তার পরেই চার হাত এক হাত চলেছে নীল-তৃণার। খাতায়-কলমে দম্পতি হওয়ার আগেই যুগল হিসেবে নিজেদের জীবনের প্রতিটি মুহূর্ত উদ্‌যাপন করছেন তাঁরা।

Advertisement

শনিবার অনুরাগীদের আরও এক বিনোদনের রসদ তাঁরা দিলেন ইনস্টাগ্রামে রিল ভিডিয়ো পোস্ট করে। ‘কার্তিক কলিং কার্তিক’ ছবির জনপ্রিয় গান ‘উফ তেরি আদা’-র তালে তালে নাচলেন নীল আর তৃণা। ঠিক যে ভাবে আসল গানটিতে দীপিকাকে পানশালার টেবিলে উঠে নাচতে দেখা গিয়েছিল, সে ভাবেই শুরু হল তৃণার নাচ।

গানের তালে চামড়ার জ্যাকেট খুলে ফেলে দিলেন পাশে। তার পর গানের ছন্দে শরীর ভাসালেন। কয়েক মুহূর্ত পরে ক্যামেরা পিছিয়ে গেল খানিক। দেখা গেল নায়ককে। তৃণা তাঁর হাত বাড়িয়ে দিলেন নীলের দিকে। তার পর এক সঙ্গে ‘দুনিয়া ভুলাকে’ নাচলেন প্রেমিক-প্রেমিকা। সাদা হুডি ও ডেনিমে নীল ভট্টাচার্য ও হালকা নীল রঙের টি-শার্ট ও কালো চোস্ত পরে তৃণা সাহা মাতিয়ে দিলেন শহরের বিখ্যাত পানশালার আবহ। ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘শনিবারের আমেজ’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন