‘Sooryavanshi’

এই সামান্য কারণে অক্ষয়-ক্যাটরিনার ব্লকবাস্টার ছবিতে অভিনয় না করার সিদ্ধান্ত নিলেন নিনা গুপ্ত!

কী এমন হল যে শেষ মুহূর্তে ব্যাকআউট করলেন অভিনেত্রী?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৯ ১৩:২৪
Share:

নিনা গুপ্ত এবং অক্ষয়-ক্যাটরিনা।

রোহিত শেট্টির পরবর্তী ছবি ‘সূর্যবংশী’তে অভিনয়ের কথা ছিল অভিনেত্রী নিনা গুপ্তর। সব কিছু ঠিকঠাক হয়ে গেলেও পিছিয়ে এলেন নিনা। কী এমন হল যে শেষ মুহূর্তে ব্যাকআউট করলেন অভিনেত্রী?

Advertisement

সূত্র বলছে, ছবিতে অক্ষয় কুমারের মা-র ভূমিকায় অভিনয় করার কথা ছিল তাঁর। সেই মতো শুটিংও শুরু করে দিয়েছিলেন নিনা। কিন্তু নিনার মতো একজন কিংবদন্তি, অভিজ্ঞ অভিনেত্রীর জন্য নাকি সেই চরিত্রের গভীরতা খুব একটা বেশি ছিল না। এমনকি স্টোরিলাইনের সঙ্গেও নাকি চরিত্রটি একেবারেই বেমানান লাগছিল তাঁর।

বলি সূত্রে খবর, পরিচালক রোহিত শেট্টি নিনার চরিত্রটি পরিবর্তন করার চেষ্টাও করেছিলেন। কিন্তু তাতেও বিশেষ লাভ হয়নি। এরপর নাকি নিনা নিজেই ছবিটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন। যদিও রোহিতের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক এই ঘটনায় এতটুকুও খারাপ হয়নি বলেই শোনা যাচ্ছে।বরং রোহিতের পরবর্তী কোনও ছবিতে অভিনয় করার ইচ্ছাও জানিয়েছেন অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন-অভি-অ্যাশের বিয়েতে শত্রুঘ্ন, হেমা মালিনীকে আমন্ত্রণ জানাননি বচ্চন পরিবার, কেন জানেন?

Some people dream of Success.. while others wake up & work hard for it!! With the hardest working @itsrohitshetty n @katrinakaif ..3am photo shoot #suryavanshi #tiptipbarsapaani

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder) on

‘সূর্যবংশী’ নিয়ে নেটিজেনদের মধ্যে হাইপটা বেশ কিছু দিন ধরেই জোরালো হচ্ছে। হবে না-ই বা কেন?কতদিন পর অক্ষয় আর ক্যাটরিনা একসঙ্গে! আগামী বছর মার্চের ২৭ তারিখ মুক্তি পাবে সেই ছবি। নিনার হাতেও কাজ রয়েছে প্রচুর। আয়ুষ্মান খুরানা অভিনীত ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ ছবিতে অভিনয় করছেন তিনি। পরের বছর ফেব্রুয়ারি-তে বড় পর্দায় মুক্তি পাবে সেই ছবি।

আরও পড়ুন-কালো ক্রপ টপে হিন্দি গানের সঙ্গে নুসরতের নাচ, দেখুন ভিডিয়ো

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন