Alia Baby Shower

আলিয়ার সাধের অনুষ্ঠান, আয়োজক দুই মা নীতু কপূর আর সোনি রাজদান, নিমন্ত্রিত কারা?

আর মাত্র কয়েক মাসের অপেক্ষা। মা হবেন আলিয়া ভট্ট আর বাবা রণবীর কপূর। খুব শিগগিরি হতে চলেছে আলিয়ার সাধের অনুষ্ঠান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১১:৪৬
Share:

আলিয়ার সাধের পরিকল্পনা।

কপূর এবং ভট্ট পরিবারে এখন খুশির হাওয়া। নতুন অতিথি আসছে যে। মা হচ্ছেন আলিয়া ভট্ট আর বাবা রণবীর কপূর। এর মধ্যেই চুটিয়ে নতুন ছবির প্রচার সেরেছেন হবু মা আলিয়া। প্রতি দিন নিত্যনতুন পোশাকের আড়ালে স্ফীতদোর একদম স্পষ্ট। নায়িকার দুই মায়ের মধ্যেও আনন্দের শেষ নেই।

Advertisement

মা সোনি রাজদান এবং শাশুড়ি মা নীতু কপূর ইতিমধ্যেই সাধ খাওয়ানোর পরিকল্পনা করে ফেলেছেন। সাধ মানেই সেই অনুষ্ঠানে মূলত মহিলাদেরই আমন্ত্রণ থাকে। এ ক্ষেত্রেও তেমনটাই পরিকল্পনা করেছেন আলিয়ার দুই মা।

অনুষ্ঠানে অতিথিদের তালিকায় থাকবেন করিনা কপূর খান, করিশ্মা কপূর, আকাঙ্খা রঞ্জন, নব্যা নন্দ, শ্বেতা বচ্চন-সহ আরও অনেকে। আর আলিয়ার ছোটবেলার বন্ধুরা তো থাকছেনই।

Advertisement

এর আগে লন্ডনে সোনমের জাঁকজমকপূর্ণ সাধের অনুষ্ঠানের হয়েছিল। পরে অবশ্য মুম্বইয়েও বড় করে অনুষ্ঠানের পরিকল্পনা করেছিলেন তাঁরা। কিন্তু তা বাতিল হয়ে যায়। হালে বিপাশা বসুর মা-ও সাজিয়ে-গুছিয়ে বাঙালি মতে সাধ দিয়েছিলেন।

তবে আলিয়ার ক্ষেত্রে তেমনটা হবে না আশা করা যায়। ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার পর্ব সেরে আপাতত নিজের জন্যই পুরো সময় নায়িকার। এই বছরের শেষেই হবে নতুন অতিথির আগমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন