Neetu kapoor

Rishi Kapoor-Neetu Kapoor: ঋষির মৃত্যুর পরে মনোবিদের কাছে গিয়েছিলাম, এখন মনের জোরেই লড়ছি: নীতু

ঋষি কপূরকে হারিয়ে শূন্যতা গ্রাস করেছিল তাঁর এত বছরের সঙ্গী নীতু কপূরকে। স্বামীকে হারিয়ে নিঃসঙ্গ নীতু মনোবিদের সাহায্য নেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২২ ২০:৩৬
Share:

ঋষিকে বড্ড মনে পড়ে নীতুর।

বড্ড একলা হয়ে গিয়েছেন নীতু কপূর। বছর দুয়েক আগে স্বামী ঋষি কপূরকে হারিয়ে এখন একরাশ শূন্যতায় বাস। ধুমধাম করে ছেলে রণবীর কপূরের বিয়ে দিয়েছেন আলিয়া ভট্টের সঙ্গে। তবু সব কিছুতেই কী যেন একটা নেই!

Advertisement

এত বছরের দাম্পত্যের সঙ্গীকে হারিয়ে ফেলা সহজ কথা নয়। সে শূন্যতা কাটিয়ে ওঠাও কঠিন। মনের সঙ্গে লড়তে লড়তে ক্লান্ত নীতু তাই এক দিন পৌঁছে গেলেন মনোবিদের কাছে। এবং অবাক হয়ে দেখলেন, মনের বিশেষজ্ঞ যা বলছেন, সবটাই তাঁর জানা।

নিজের লড়াই লড়তে হবে নিজেকেই। পুরোটাই মনের জোরে। সেটাই তাঁকে বুঝিয়েছিলেন মনোবিদ। নিজেই বুঝেছিলেন, এই একমাত্র পথ অবসাদে তলিয়ে যাওয়া থেকে নিজেকে তুলে আনার। এখন তাই কাজে ফিরেছেন ঋষি-ঘরনি। কাজে ডুবে থেকে ভরাট করতে চাইছেন ৪৫ বছরের সঙ্গীকে হারানোর শূন্যতা।

মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নীতু বলেন, ‘‘খারাপ সময় প্রত্যেকের জীবনে আসে। তার সঙ্গে লড়তে হয় মনোবলের উপর ভর করে। আর কোনও রকম সমস্যা হলে, মনের চিকিৎসকের কাছে যেতেই হবে। ঋষির তুলনায় কিন্তু বরাবরই আমার মনের জোর ছিল বেশি। সেই আমিই ওকে হারিয়ে ভেঙে পড়লাম, মনোবিদের কাছেও গেলাম। তার পর দেখলাম, উনি যা বলছেন, সবটাই আমার জানা। সবটা আমি নিজেই পারব। এখন তাই নিজের মনের জোরে এগোচ্ছি। ঋষিকে মনে পড়া, মনখারাপ, সবের সঙ্গেই লড়াই করছি। জিতেও যাব ঠিক।’’

Advertisement

২০১৩-য় শেষ ছবি ‘বেশরম’-এ কাজ করেছিলেন নীতু। দু’বছর ক্যানসারের সঙ্গে লড়াই করে ২০২০-র এপ্রিলে প্রয়াত হন তাঁর স্বামী। ঋষির মৃত্যুর পরে একটু একটু করে বলিউডে ফিরেছেন নীতু। একাধিক রিয়্যালিটি শো করার পরে এ বার মুক্তির অপেক্ষায় থাকা ‘যুগ যুগ জিয়ো’ ছবিতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন