Alia Bhatt

হলিউডে অভিষেক আলিয়ার, ‘হার্ট অফ স্টোন’-এর এক ঝলকেই তুঙ্গে উন্মাদনা

হলিউডে পা রেখেছেন ইতিমধ্যেই। অপেক্ষা শুধু ছবি মুক্তির। তার আগে ‘হার্ট অফ স্টোন’-এ আলিয়ার এক ঝলক দেখাল নেটফ্লিক্স।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৬:৪৫
Share:

‘হার্ট অফ স্টোন’-এ গাল গাদোট, জেমি ডরনানের সঙ্গে অভিনয় করেছেন আলিয়া। ছবি: সংগৃহীত।

হলিউডে নিজের প্রথম ছবিতে অভিনয় করে ফেলছেন এর মধ্যেই। ‘ওয়াইল্ড রোজ়’-খ্যাত ব্রিটিশ পরিচালক টম হার্পার পরিচালিত ছবি ‘হার্ট অফ স্টোন’। ছবিতে গাল গাদোট, জেমি ডরনানের সঙ্গে অভিনয় করেছেন আলিয়া। ২০২২ এর মাঝামাঝি নাগাদ ছবির কাজ সম্পূর্ণ করে ফেলেছেন আলিয়া। শুধু তাই-ই নয়, অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন দৃশ্যেও অভিনয় করেছেন ‘ডার্লিংস’ খ্যাত অভিনেত্রী। এ বার শুধু ছবি মুক্তির অপেক্ষা। চলতি বছরের অগস্ট মাসে নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘হার্ট অফ স্টোন’। বুধবার রাতে সেই ছবির কয়েক ঝলক প্রকাশ করল স্ট্রিমিং সংস্থা নেটফ্লিক্স।

Advertisement

শুধু ‘হার্ট অফ স্টোন’ই নয়, ২০২৩-এ একাধিক গুরুত্বপূর্ণ ছবি মুক্তির ঘোষণা করে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে নেটফ্লিক্স। যে তালিকায় রয়েছে ‘এক্সট্র্যাকশন ২’, ‘মার্ডার মিস্ট্রি ২’, ‘ড্যামসেল’-এর মতো ছবিও। তবে সব হলিউড তারকার ভিড়েও নজর কেড়েছেন আলিয়া। আগেই প্রকাশ্যে এসেছিল ছবিতে আলিয়ার লুক। এ বার নেটফ্লিক্সের শেয়ার করা ভিডিয়োতে কেয়া ধওয়ান হিসেবে আলিয়াকে দেখতে পেয়ে উন্মাদনা অনুরাগীদের মধ্যে। ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে ‘হার্ট অফ স্টোন’। ছবিমুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে বলিউডের এই প্রজন্মের অন্যতম সেরা অভিনেত্রীর ভক্তকূল।

প্রসঙ্গত, অগস্ট মাসের ১১ তারিখেই মুক্তি পেতে চলেছে রণবীর কপূরের পরবর্তী ছবি ‘অ্যানিমাল’। ‘অর্জুন রেড্ডি’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার এই ছবিতে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা।

Advertisement

অর্থাৎ একই দিনে ছবি মুক্তি স্বামী ও স্ত্রীর। তবে কি হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস? যদিও ‘হার্ট অফ স্টোন’ মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে, আর ‘অ্যানিমাল’ এর মুক্তি প্রেক্ষাগৃহে। ফলে বক্স অফিসে এই লড়াইয়ের প্রভাব পড়ার সম্ভাবনা খুব একটা নেই বললেই চলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন