Sushant Singh Rajput

সুশান্তকে নিয়ে লেখা পোস্টে নেটাগরিকদের তোপের মুখে রিয়া

এই পোস্ট বরুণ ধবনের মতো সেলিব্রিটি যেমন লাইক করেছেন তেমনই নেটাগরিকদের একাংশ রিয়ার এই ভালবাসা একেবারেই মেনে নিতে পারেননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২০ ১৯:০৩
Share:

সুশান্ত সিংহ রাজপুত ও রিয়া চক্রবর্তী।

সুশান্ত সিংহ রাজপুত নেই দেখতে দেখতে এক মাস হয়ে গেল। স্মৃতি ফিকে হচ্ছে ক্রমশ। মাঝের এই তিরিশটা দিন সোশ্যাল মিডিয়া থেকে উধাও হয়ে গিয়েছিলেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। তাঁকে নিয়ে ট্রোল, কদর্য মিমে উত্তাল সোশ্যাল মিডিয়া। এক মাস পর, মঙ্গলবার মুখে খুলেছেন রিয়া। ইনস্টাগ্রাম পোস্টে সুশান্তকে নিয়ে উজাড় করে দিয়েছেন তাঁর ভালবাসা।

Advertisement

এই পোস্ট বরুণ ধবনের মতো সেলিব্রিটি যেমন লাইক করেছেন তেমনই নেটাগরিকদের একাংশ রিয়ার এই ভালবাসা একেবারেই মেনে নিতে পারেননি। কেউ লিখেছেন, ‘সুশান্ত শুধু অঙ্কিতার, কৃতি শ্যানন বা রিয়া কেউ সুশান্তের ভালবাসা ছিলেন না। রিয়া তুমি কেন এ সব লিখে সময় নষ্ট করছো?’ কেউ সরাসরি প্রশ্ন করেছেন রিয়াকে, ‘এত যদি ভালবাসা তা হলে সুশান্তের খারাপ সময়ে ওকে ছেড়ে চলে যেতে পেরেছিলে কেমন করে? সুশান্তকে কেন ৫১টা সিম বদলাতে হয়েছিল? তুমি পুলিশকে বলছো না কেন রিয়া?’ কেউ আবার লিখেছেন, ‘রিয়া, তোমার মতো মেয়ের জন্য সুশান্তকে আজ মরতে হল। তুমি ওই মহেশের সঙ্গেই থাকো। তোমার কেরিয়ারে আর কিছু হবে না।’

পোস্টে কী লিখেছেন রিয়া?

Advertisement

লিখেছেন, “চাঁদ, তারা, আর ওই সুবিশাল মহাকাশ… তোমাকে দু’হাত বাড়িয়ে স্বাগত জানিয়েছে নিশ্চয়। এখন নিশ্চয় অনেক শান্তিতে আছ তুমি… আজ মনে পড়ে জান, খসে পড়া তারা, যার নিজের কোনও আলো নেই… তাকেও কী ভাবে শুধুমাত্র নিজের আনন্দ দিয়ে আলোকিত করার ক্ষমতা রাখতে তুমি। আজ তুমি সেই খসে পড়া তারা। আমার তারা। যে তারার জন্য আমি অপেক্ষা করতেও রাজি… আজীবন…”

আরও পড়ুন: সাদা আর গোলাপি প্রিন্টের জামা আর ঠোঁটে লিপস্টিক লাগালেন কেন অঙ্কুশ?

৯ লাখ মানুষ রিয়ার এই পোস্ট লাইক করেছেন এবং ৮০ হাজার কমেন্টে ভরে গিয়েছে রিয়ার ইনস্টাগ্রাম।

আরও পড়ুন: কাদম্বিনী বনাম কাদম্বিনী: চ্যানেলের লড়াই এখন এক ডাক্তারকে নিয়ে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন