Jagaddhatri

বাস্তব জীবনেও প্রেমের সম্পর্কে রয়েছেন জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু! কী উত্তর দিলেন অভিনেতা?

বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘জগদ্ধাত্রী’। ইন্ডাস্ট্রিতে নতুন গুঞ্জন, প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সিরিয়ালের নায়ক নায়িকা। সত্যিই কি প্রেম করছেন স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৫:৫৫
Share:

জগদ্ধাত্রী-স্বয়ম্ভু। —ফাইল চিত্র।

নায়ক-নায়িকাদের প্রেম এবং ব্যক্তিগত জীবন নিয়ে দর্শক মনে কৌতূহলের শেষ নেই। বিশেষত সিরিয়ালে যে সব অভিনেতা একসঙ্গে কাজ করেন, তাঁদের বন্ধুত্ব দেখে অনেকেই মনে করেন, তা হলে তাঁদের মধ্যে নিশ্চয়ই কোনও বিশেষ সম্পর্ক আছে। কিছু সময় অবশ্য দর্শকের ভাবনা ঠিক হয়। আবার অনেক সময় একেবারেই উল্টো কাণ্ড ঘটে। এই যেমন ইন্ডাস্ট্রির অন্দরে নতুন গুঞ্জন। এ বার নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অঙ্কিতা মল্লিক এবং সৌম্যদীপ মুখোপাধ্যায়। ইন্ডাস্ট্রিতে তাঁদের পরিচয় ‘জগদ্ধাত্রী’ এবং ‘স্বয়ম্ভু’ নামে। তাঁদের নিয়ে চর্চা তুঙ্গে। সত্যিই কি প্রেম করছেন তাঁরা?

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সৌম্যদীপের সঙ্গে। তিনি বললেন, “আমি তো জিম করছি। প্রেম তো করছি না।” সবটাই মজার ছলে বলেন অভিনেতা। নায়ক আরও যোগ করেন। বলেন, “সবাই কেন এই গুজব রটাচ্ছে, আমি জানি না। অঙ্কিতা এবং আমি খুব ভাল বন্ধু। একসঙ্গে কাজ করতে করতে একটা বন্ধুত্ব গড়ে উঠেছে। তবে সেটা কখনও প্রেম নয়। সম্পূর্ণ মিথ্যে কথা ছড়ানো হচ্ছে আমাদের নামে।” স্নেহাশিস চক্রবর্তীর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি সৌম্যদীপের। অভিনেতা বলেছিলেন, “আমি হাওড়ার ছেলে। উচ্চ মাধ্যমিক পাশ করার পরই মডেলিং জগতে পা রাখি। বরাবরই ক্যামেরার সামনে নিজেকে দেখার ইচ্ছা ছিল আমার। তার পর বেশ কিছু বিজ্ঞাপনের সুযোগ আসে। সেই সঙ্গে পড়াশোনা চালিয়ে গিয়েছি। নাইট কলেজে পড়তাম। ২০১৭ সালে আমার একটা বড় কাজের সুযোগ আসে মডেল হিসাবে। তার পর ‘ত্রিশূল’ সিরিয়ালে অভিনয়ের সুযোগ পাই।” তাই স্নেহাশিসের কাছে খুবই কৃতজ্ঞ অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন