New Mega

বিপরীত মেরুর দুই মানুষের মধ্যে প্রেমের গল্প নিয়ে আসছে নতুন ধারাবাহিক

ঘৃণা ও প্রেম— মাঝে মধ্যে একই মুদ্রার এ-পিঠ ও-পিঠ। আর সেই দুই অনুভূতির দ্বন্দ্বের জন্য মুখিয়ে থাকেন বাংলার দর্শক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২১ ১৮:১৫
Share:

ঘৃণা ও প্রেম— মাঝে মধ্যে একই মুদ্রার এ-পিঠ ও-পিঠ। আর সেই দুই অনুভূতির দ্বন্দ্বের জন্য মুখিয়ে থাকেন বাংলার দর্শক। সেই মোড়কেই নতুন গল্প ‘আকাশ আট’-এ। প্রেম দিবসের পরের দিন থেকে প্রেমের উদযাপন শুরু হবে ‘হয়তো তোমারই জন্য’ ধারাবাহিকে।
পুরুষতন্ত্রের মুখে তুড়ি মেরে মহিলাদের সমানাধিকার নিয়ে লড়াই করতে আসছে জয়ী ওরফে জাহ্নবী বন্দ্যোপাধ্যায়। আইনজীবী হওয়ার স্বপ্ন তার। ছোটবেলা থেকে বাবার সম্পর্কে ঘৃণা জন্মে গিয়েছিল। বাবাকে মনে নেই, কিন্তু বাবার গল্প শুনেছে মায়ের কাছ থেকে। পুত্রসন্তানের শখ ছিল বাবার, কিন্তু পর পর ৩ বারই মেয়ে হওয়ায় পরিবার ছেড়ে চলে যায় সে। পেতে ফেলে নতুন সংসার। এক দিকে ছোট থেকেই তার লক্ষ্য, সে তার বাবাকে খুঁজে বের করবে এবং মায়ের সম্মান ফিরিয়ে দেবে। অন্য দিকে নতুন করে চ্যালেঞ্জের মুখে পড়ে জয়ী। জীবনে আসবে নতুন মানুষ, আদি। লাহিড়ী বাড়ির ছেলে আদিত্য নারায়ণ লাহিড়ী। পেশায় এক জন সফল আইনজীবী সে। পরিবারের সকলেই উচ্চ পদে চাকরি করে বা নিজস্ব কাজ করে। মহিলাদের নিজের যোগ্য মনে করে না আদি। আর তারই সামনে এসে পড়বে জয়ী। দুই ভিন্ন মেরুর মানুষের ঠোকাঠুকি লাগবে শুরুতেই। একটি মামলায় জয়ীর কাছে হেরে গিয়ে অহং-এ আঘাত লাগে আদির। ফের গল্পের মোড় বদলাবে অন্য দিকে।
যাকে সহ্য হয় না, তার প্রেমে যে পড়া যায়, তার নিদর্শন এর আগেও বহু মেগা-তে পাওয়া গিয়েছে। এমনকী বাস্তব জীবনেও এই ধরনের প্রেম খুবই দেখা যায়। সে ভাবেই কি ঘৃণা থেকে জন্ম নেবে প্রেম? সে ভাবেই কি আদির মানসিকতাকে বদলে ফেলতে পারবে জয়ী? পাশাপাশি নিজের বাবাকে কী ভাবে খুঁজে বের করবে সে? ১৫ ফেব্রুয়ারি থেকে সন্ধ্যে সাড়ে ৭টায় শুরু হতে চলেছে এই মেগা। সোম থেকে শনি জীতু কমল ও সম্পূর্ণা মণ্ডলের নতুন জুটি দেখবেন বাংলার মেগা-প্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন