Arjun-Malaika

বলিপাড়ায় ফের বিচ্ছেদের গুঞ্জন! অর্জুন-মালাইকার সম্পর্কে নাকি চিড় ধরেছে

অভিনেতা-অভিনেত্রীদের এই বিচ্ছেদ, তো এই ভাব। শোনা যাচ্ছে, এ বার নাকি সত্যিই বিচ্ছেদ হয়েছে অর্জুন কপূর এবং মালাইকা অরোরার।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১৮:৪৯
Share:

মালাইকা-অর্জুন। ছবি: সংগৃহীত।

সিনেমাপাড়ায় কখন যে কী ঘটে যায়, তা বলা কঠিন। এই ভাব, তো এই আড়ি। আবার কখনও কখনও তার উল্টোটাও ঘটে। বেশ কয়েক মাস আগে তাঁদের বিচ্ছেদের খবর পাওয়া গিয়েছিল। আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা অরোরা। বেশ কয়েক মাস আগে শোনা গিয়েছিল, দু’জনের সম্পর্কে নাকি চিড় ধরেছে। বিস্তর জল্পনার পর মালাইকা এবং অর্জুন নিজেদের কথা বলতে বাধ্য হয়েছিলেন। জানিয়েছিলেন, সবটাই গুজব। তাঁরা ভাল আছেন। আবারও আরবসাগর পারে নতুন জল্পনা শুরু। শোনা যাচ্ছে, এ বার সত্যিই নাকি বিচ্ছেদ হয়েছে তাঁদের। কিন্তু হঠাৎ কেন এই আলোচনা শুরু হল বলিপাড়ার অন্দরে?

Advertisement

সম্প্রতি নিত্যনতুন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করছেন অর্জুন। যেখানে দেখা যাচ্ছে, একা একাই ঘুরে বেড়াচ্ছেন নায়ক। কখনও উপভোগ করছেন বাহারি প্রাতরাশ। কখনও আবার সুইমিং পুলে স্নান করছেন। অর্জুনের নানা ধরনের ছবি দেখেই জল্পনা তুঙ্গে। সেই ছবি দেখেই অনেকে লিখেছেন, “মালাইকা ম্যামের সঙ্গে আপনার কি বিচ্ছেদ হয়ে গিয়েছে? তাই একা একা ছবি পোস্ট করছেন?” যদিও ক্যামেরার ও পারে কে ছিলেন, তা জানা যায়নি। আবার অন্য দিকে মালাইকাকেও দেখা গিয়েছে একা পার্টি করতে। গায়ক এ পি ধিলনের পার্টিতে একাই দেখা গিয়েছে অভিনেত্রীকে। ফলে জল্পনা আরও জোরদার।

তবে অর্জুন-মালাইকার ঘনিষ্ঠরা বলছেন অন্য কথা। তাঁদের অন্দরের খবর, এই জল্পনা শুনে দু’জনেই খুব হাসাহাসি করেছেন। এ ধরনের আলোচনা তাঁদের দু’জনের কাছেই খুব হাস্যকর বলে মনে হয়েছে। তাই এখন আর এই বিষয় নিয়ে কোনও মন্তব্যই করতে চান না তাঁরা। আপাতত নিজেদের কাজে মন দিতে চান অর্জুন এবং মালাইকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন