Madhumita Sircar

শুরুর আগেই ধাক্কা! টলিপাড়ার কানাঘুষো, মধুমিতার প্রথম হিন্দি ছবির শুটিং বিশ বাঁও জলে

মধুমিতা সরকার বাংলার গণ্ডি পেরিয়ে পা রেখেছেন অন্য ভাষার ছবিতে। সম্প্রতি শোনা গিয়েছিল তিনি সই করেছেন নতুন হিন্দি ছবিতে। এ বার গুঞ্জন, ছবিটির শুটিং বাতিল। কারণ কী?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১২:৪৪
Share:

মধুমিতা সরকার। ছবি: সংগৃহীত।

ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে টলিপাড়ায় তাঁর হাতেখড়ি। তার পর ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। বাংলার গণ্ডি ছাড়িয়ে দক্ষিণী ছবিতেও নাকি ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন। তিনি মধুমিতা সরকার। শোনা যাচ্ছিল, এ বার নাকি তিনি হিন্দি ছবিতেও নাম লিখিয়েছেন। পরিচালক প্রীতম মুখোপাধ্যায়ের ছবি ‘ফর্জ’-এ মুখ্য চরিত্রে অভিনয় করার কথা প্রকাশ্যে এসেছিল। কিন্তু টলিপাড়ার অন্দরের গুঞ্জন, সেই ছবি নাকি বিশ বাঁও জলে। আপাতত বন্ধ ছবির কাজ।

Advertisement

কিন্তু আচমকা কেন এমন আলোচনা? শোনা যাচ্ছে ছবির জন্য বরাদ্দ হয়েছে যে বাজেট, তা নাকি খুবই বেশি। সূত্র বলছে, এখনই ততটা আয়োজন করে উঠতে পারেনি প্রযোজক। তাই এই মুহূর্তে ছবির কাজ শুরু করতে পারছেন না পরিচালক। চলতি সপ্তাহেই ফ্লোরে যাওয়ার কথা ছিল প্রীতমের। কিন্তু এই মুহূর্তে কাজ শুরু করতে পারছেন না তাঁরা। এই ছবিতে মধুমিতার বিপরীতে অভিনয় করার কথা তনুজ ভিরওয়ানির। তবে অন্দরের ফিসফাস, কবে এই ছবির শুটিং শুরু হবে তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

অন্য দিকে, ‘চিনি ২’ মুক্তির পরেই মধুমিতা মন দিয়েছেন নতুন কাজে। পরিচালক শিলাদিত্য মৌলিকের আগামী ছবি ‘কে প্রথম কাছে এসেছি’র শুটিং করতে অরুণাচল প্রদেশ গিয়েছিলেন তিনি। এই ছবির মাধ্যমে মধুমিতা আবারও জুটি বাঁধছেন বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে। এ ছাড়াও রয়েছেন দর্শনা বণিক। এই প্রথম ‘এসভিএফ’ প্রযোজনা সংস্থার বাইরে অন্য কোনও সংস্থার সঙ্গে কাজ করছেন নায়িকা। এত দিন অনেকেরই ধারণা ছিল, নায়িকা অন্য কোনও সংস্থার সঙ্গে কাজ করেন না। তবে সেই ধারণা যে ভুল, সে কথাই বার বার বলে এসেছেন নায়িকা। এ বার সে কথাই প্রমাণ করলেন। শিলাদিত্যর ছবির শুটিং এখনও শেষ হয়নি। এখনও বেশ কিছু অংশের কাজ বাকি রয়েছে। তবে অরুণাচলের অংশের শুটিং আপাতত শেষ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন